শ্রীদেবীর পরিবর্তে মাধুরী?

কিছুদিন আগে না ফেরার দেশে চলে গেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রীদেবী। মৃত্যুকালে তার হাতে কিছু কাজ ছিল যা অসমাপ্ত রয়ে গেছে।

করন জোহর পরিচালিত ‘সিদ্দাত’ সিনেমায় শ্রীদেবীর অভিনয় করার কথা ছিল। দুই এক মাসের মধ্যে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথাও ছিল। কিন্তু তার হঠাৎ চলে যাওয়ায় থেমে যায় সিনেমাটির কাজ। এ সিনেমাটিতে শ্রীদেবীর পরিবর্তে মাধুরী দীক্ষিতকে নেওয়া হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, শোনা যাচ্ছে, শ্রীদেবীর পরিবর্তে আরেক বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে বেছে নিয়েছেন করন। ইতোমধ্যে মাধুরীর সঙ্গে এ বিষয়ে কথাও বলেছেন এ পরিচালক-প্রযোজক। করনের এ প্রস্তাবে রাজিও হয়েছেন মাধুরী। মাধুরী-শ্রীদেবী ব্যক্তিগত জীবনে ভালো বন্ধু ছিলেন। তাই তার স্থানে অভিনয় করে প্রয়াত বান্ধবীকে শ্রদ্ধা জানাতে চান মাধুরী। অর্থাৎ সব ঠিকঠাক থাকলে, করনের হাত ধরে ফের বড় পর্দায় ফিরছেন এককালের বক্স অফিসে ঝড় তোলা এ অভিনেত্রী।

মাধুরী ছাড়াও বড় বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করবেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করবেন অভিষেক বর্মন।

You Might Also Like