রাভিনার বিরুদ্ধে এফআইআর দায়ের

এফআইআর দায়ের করা হয়েছে বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার ভারতের লিঙ্গরাজ থানায় এ অভিযোগ দায়ের করা হয়েছে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গত রোববার ভুবনেশ্বরের শ্রী লিঙ্গরাজ মন্দিরের ভেতরে (যেখানে ক্যামেরা ব্যবহার নিষিদ্ধ) একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করছিলেন রাভিনা। সেই শুটিংয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তারপরই বিষয়টি জানতে পারেন মন্দির কর্তৃপক্ষ। এরপর অভিনেত্রী রাভিনার বিরুদ্ধে লিঙ্গরাজ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মন্দির কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে মন্দিরের ম্যানেজার ইন-চার্জ রাজীব লোচন পরিদা বলেন, ‘লিঙ্গরাজ থানায় রাভিনা ট্যান্ডনের বিরুদ্ধে আমরা অভিযোগ দায়ের করেছি। মন্দিরের যেখানে ক্যামেরার ব্যবহার নিষিদ্ধ, সেখানে বিজ্ঞাপনের শুটিং করেছেন তিনি। শুধু মন্দিরের সঙ্গে সংশ্লিষ্ট কর্মীরা ওই স্থানে মোবাইল ফোন নিয়ে প্রবেশের অনুমতি রাখেন।’

তবে রাভিনার বিরুদ্ধে তোলা অভিযোগ খারিজ করে দিয়ে তিনি বলেন, ‘এমন অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। কারণ সেখানে কোনো বিজ্ঞাপনের শুটিং করিনি। আমি মন্দিরে যাওয়ার পর কিছু মিডিয়া উপস্থিত হয়েছিল। এ সময় অনেকেই মোবাইলে সেলফি তুলেছে, ভিডিও ধারণ করেছে। আর এ সব দেখেই হয়তো কর্তৃপক্ষের মনে হয়েছে সেখানে শুটিং করেছি। তবে ওই স্থানে মোবাইল নিষিদ্ধ, তা আমার জানা ছিল না।’

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, প্রাচীন এই শিব মন্দিরের ভেতরে বসে বিউটি টিপস দিচ্ছেন অভিনেত্রী রাভিনা। এ সময় মন্দিরে উপস্থিত একাধিক ব্যক্তি মোবাইল ফোনে ভিডিওটি ধারণ করেন। পরবর্তীতে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

You Might Also Like