রিয়াজ-ইভানার ‘ইয়ে না বিয়ে’

জনপ্রিয় অভিনয়শিল্পী রিয়াজ। বড় পর্দায় এখন খুব বেশি নিয়মিত নন তিনি। তবে ছোট পর্দায় অল্প বিস্তর কাজ করছেন এই অভিনেতা। এবার একটি নাটকে একসঙ্গে অভিনয় করলেন রিয়াজ ও অভিনেত্রী পারশা ইভানা। ‘ইয়ে না বিয়ে’ একক নাটকে দেখা যাবে তাদের।

মোহাই মেনুল নিয়নের রচনায় নাটকটি নির্মাণ করেছেন মেহেদী হাসান হৃদয়। নাটকের গল্প প্রসঙ্গে এ পরিচালক বলেন, ‘পরিবারের চাপে অর্পিতাকে বিয়ে করেন অমিত। কিন্তু মন থেকে কিছুতেই ইরিনের স্মৃতি মুছে ফেলতে পারে না। যার প্রভাব পড়ে অর্পিতার ওপর। তবে অর্পিতাও নাছোড়বান্দা। নিজের ভালোবাসা দিয়ে অমিতের মন জয় করবেই। একসময় সফলও হয় অর্পিতা। তার ভালোবাসার কাছে হার মানে অমিত। কিন্তু হঠাৎ করেই আগমন ঘটে অমিতের পূর্ব প্রেমিকা ইরিনের। অমিত আবারো ইরিনের প্রতি দুর্বল হয়ে পড়ে। এভাবেই এগিয়ে যায় নাটকটির গল্প।’ নাটকটির অমিত চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ। অর্পিতা চরিত্রে দেখা যাবে ইভানাকে। আর ইরিনের চরিত্রে অভিনয় করেছেন লাবণ্য বিন্দু।

মেহেদী হাসান হৃদয় আরো বলেন, ‘নাটকটির গল্পের মধ্যে টানটান উত্তেজনা রয়েছে। যা দর্শককে শেষ পর্যন্ত টেলিভিশনের সামনে বসিয়ে রাখবে। আর নাটকটির শেষ পর্যন্ত না দেখলে দর্শক বুঝতে পারবে না কি হচ্ছে বা কার সঙ্গেই মিল হবে অমিতের। আর রিয়াজ ভাই এবং ইভানার সঙ্গে কাজ করে আমার খুব ভালো লেগেছে। অনেক ভালো একটি কাজ হয়েছে। আশা করছি, দর্শক উপভোগ করবেন।’

সম্প্রতি নগরীর উত্তরার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এটি প্রযোজনা করেছেন মোজাফফর দিপু। ৭ মার্চ বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

You Might Also Like