উর্বশীর প্রতিদিনের খাবার খরচ পাঁচ হাজার রুপি!

বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। ২০১৩ সালে ‘সিং সাব গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন কিন্তু অভিনয় ক্যারিয়ারে খুব একটা সুবিধা করে উঠতে পারেননি এই অভিনেত্রী। অভিনয়ের চেয়ে খাওয়া-দাওয়ার প্রতিই নাকি তার বেশি মনোযোগ। এ নিয়ে প্রযোজক-পরিচালকও রীতিমতো বিরক্ত। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, উর্বশী প্রতিদিন পাঁচতারা হোটেল থেকে অনেক খাবারের অর্ডার করেন, যে খাবার ১০-১২ জন খেতে পারেন। আর এসব খাবারের বিল ধরিয়ে দেন প্রযোজকের হাতে। সবচেয়ে অদ্ভুত বিষয় হলো, যে পরিমাণ খাবার তিনি অর্ডার করেন, তার সামান্যই নিজে খান, বাকিটা বাড়ির লোকজনের জন্য পাঠিয়ে দেন। শুধু তাই নয়, শুটিংয়ের সময় মাঝে মাঝেই দীর্ঘ বিরতি নেন তিনি।

এ প্রসঙ্গে শুটিং ইউনিটের এক ব্যক্তি সংবাদমাধ্যমটিতে বলেন, ‘শুটিং সেটে আসার জন্য বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে বসা মাত্র প্রযোজকদের ফোন করেন উর্বশীর সহকারী। তিনি জানিয়ে দেন, সেদিন কী কী খাবেন এই অভিনেত্রী। আমরা যদি মীরা রোডে শুটিং করি তবু উর্বশীর জন্য খাবার আনতে হয় জুহুর জে ডব্লিউ ম্যারিয়ট থেকে। মাঝে মধ্যেই বাড়িতে বাবা-মাকে ফোন করে জিজ্ঞেস করেন, তারা কী খেতে চান। সেই মতো খাবার পৌঁছে যায় অভিনেত্রীর বাড়িতেও। প্রতিদিন উর্বশীর খাবারের খরচ কমপক্ষে পাঁচ হাজার রুপি।’

বর্তমানে ‘ভানুপ্রিয়’ সিনেমার শুটিং করছেন উর্বশী। এ অভিনেত্রীর মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘হেট স্টোরি-ফোর’। আগামী ৯ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like