রাজধানীর মোহাম্মদপুরে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাই

রাজধানীর আদাবর ও মোহাম্মদপুর থানা এলাকার মাঝামাঝি রিং রোড়ে মনজুরুল আলম (২৭) নামের এক যুবককে পায়ে গুলি করে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। রোববার দুপুরে এই ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ যুবকের চাচা আকবর আলী জানান, দুপুরে মনজুরুল রিং রোড়স্থ ডাচ বাংলা ব্যাংকের শাখা থেকে আড়াই লাখ টাকা উত্তোলন করে। পরে সে ব্যাংক থেকে বের হলে পথিমধ্যে মটরসাইকেল যোগে তিনজন ছিনতাইকারী এসে মনজুরুলকে গুলি করে হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় তার ডান পায়ে দুই রাউন্ড গুলি লাগে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনায় আদাবর থানায় যোগাযোগ করা হলে এএসআই মোহাম্মদ স্বপন জানান, গুলিবিদ্ধ ব্যক্তি আদাবর থানাধীন ডাচ বাংলা ব্যাংক থেকে টাকা উত্তোলন করেছিলো। প্রাথমিকভাবে প্রত্যক্ষদর্শীদের মুখে জানা গেছে রিং রোড়ের পার্টেক্স শোরুমের সামনে সে গুলিবিদ্ধ হয়। যাচাইয়ের জন্য ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে।

এদিকে মোহাম্মদপুর থানায় যোগাযোগ করা হলে এসআই নজরুল ইসলাম জানান, রিং রোড়ের এক পাশ আদাবর থানার আওতায় এবং অপর পাশ মোহাম্মদপুর থানার আওতায়। ঘটনাস্থলে এসে প্রমাণ মিলেছে গুলিবিদ্ধ ব্যক্তিকে ছিনতাইকারীরা ধাওয়া করেছিলো আদাবর এলাকা থেকে কিন্তু সে মোহাম্মদপুর থানাধীন পার্টেক্স শো রুমের সামনে এসে পড়ে গেলে ছিনতাইকারীরা পায়ে গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় থানা থেকে পুলিশের একটি মোবাইল টিম ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

You Might Also Like