‘পুরো ব্যাপারটি খুব লোভনীয় মনে হয়েছে’

জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিমকে সবাই অভিনেতা হিসেবেই চেনেন। অভিনয় নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। কিন্তু হঠাৎ করেই উপস্থাপনায় নাম লেখালেন এই অভিনেতা।

চ্যানেল টুয়েন্টি ফোর নির্মাণ করছে ‘জাগো বাংলাদেশ’ নামে একটি টেলিভিশন অনুষ্ঠান। যুক্তরাষ্ট্রের টেলিভিশন অনুষ্ঠান ‘টেডএক্স’ ও ভারতের ‘সত্যমেভ জয়তে’ থেকে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশে নির্মিত হচ্ছে এটি। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মোশাররফ করিম।

উপস্থাপনা প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘এবারই প্রথম কোনো টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করছি। উপস্থাপনা আমার কাজ না কিন্তু এই অনুষ্ঠানের পরিচালক আরিফ এ আহনাফ আমার কাছে যখন প্রস্তাব নিয়ে আসেন, তখন আমি দ্বিতীয় কিছু চিন্তা করিনি। মুহূর্তেই রাজি হয়ে যাই। আমার কাছে পুরো ব্যাপারটি খুব লোভনীয় মনে হয়েছে। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে কিছু করতে পারছি এটাই আমার কাছে লোভ।’

প্রাথমিকভাবে অনুষ্ঠানটির ১৩টি পর্ব ধারণ করা হচ্ছে। এবার যেসব বিষয় নিয়ে পর্বগুলো নির্মিত হচ্ছে তার মধ্যে রয়েছে-মেয়েদের ঋতুকালীন সমস্যা, যানজট, শিশু ধর্ষণ, অটিজম, বাল্যবিবাহ, সড়ক দুর্ঘটনা, বৃহন্নলা, পরিবেশ দূষণ। এই অনুষ্ঠানে যেসব বিষয় নির্বাচন করা হয়েছে, এর সঙ্গে সংশ্লিষ্ট এবং ভুক্তভোগীদের আমন্ত্রণ জানানো হচ্ছে। এ ছাড়া থাকবেন বিশেষজ্ঞ এবং যারা মাঠ পর্যায়ে কাজ করছেন তারা।

১১ মার্চ থেকে সপ্তাহের প্রতি রোববার রাত সাড়ে আটটায় অনুষ্ঠানটি চ্যানেল টুয়েন্টি ফোরে প্রচারিত হবে।

You Might Also Like