বলিউড সিনেমার গান প্রচারে আতিফের অস্বীকৃতি!

জনপ্রিয় পাকিস্তানি সংগীতশিল্পী আতিফ আসলাম। বলিউডের দাস দেব সিনেমার ‘সেহমি হ্যায় ধাড়কান’ গানে কণ্ঠ দিয়েছেন তিনি। কিন্তু বারবার অনুরোধ করা সত্ত্বেও গানটির প্রচারে অংশ নিচ্ছেন না এ গায়ক। এমনটাই অভিযোগ করেছেন দাস দেব সিনেমার প্রযোজক সঞ্জীব কুমার। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এক বিবৃতিতে সঞ্জীব কুমার বলেছেন, ‘আতিফ বলেছিল সে প্রচার করবে কিন্তু এখনো করেনি। আমি নিশ্চিত নই কী কারণে তিনি এ কাজে অংশ নিচ্ছেন না। কিন্তু প্রযোজক হিসেবে আমি খেয়াল করছি, তিনি কাজটি করেননি।’

গত ২২ ফেব্রুয়ারি প্রকাশিত হয় সেহমি হ্যায় ধাড়কান। সুধির মিশ্রা পরিচালিত দাস দেব সিনেমার প্রথম গান এটি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘দেবদাস’ উপন্যাস অবলম্বনে বর্তমান প্রেক্ষাপট নিয়ে সিনেমাটি তৈরি হয়েছে।

কয়েকদিন আগে ওয়েলকাম টু নিউ ইয়র্ক সিনেমার গানে পাকিস্তানি গায়ক রাহাত ফতেহ আলী খানকে নেয়া হলে আপত্তি করেছিলেন ভারতীয় গায়ক-রাজনীতিবিদ বাবুল সুপ্রিয়। হিন্দি সিনেমায় পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করার দাবি জানান তিনি।

দাস দেব প্রযোজক বলেন, ‘সাধারণত বিভিন্ন গোষ্ঠীর ব্যক্তি এ ধরনের বক্তব্য দেন। যখন কোনো মন্ত্রী এরকম কথা বলেন তখন তা বেশি সংখ্যক মানুষের ওপর প্রভাব ফেলে। কিন্তু এ গানের জন্য আতিফকে আমাদের প্রয়োজন। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ২০ মিলিয়ন অনুসারী রয়েছে। ভেবে দেখুন তিনি যদি এটি প্রচার করেন তাহলে আমরা অনেক দর্শকের কাছে পৌঁছাতে পারব।’

দাস দেব সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রিচা চাড্ডা, অদিতি রাও হায়দারি এবং রাহুল ভাট। আগামী ২৩ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like