হৃদরোগে নয়, বাথটাবে ডুবে শ্রীদেবীর মৃত্যু

গত ২৪ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেত্রী শ্রীদেবী। প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। আজ সোমবার শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পেয়েছে দুবাই পুলিশ।

এতে বলা হয়েছে, হৃদরোগ নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। ইতোমধ্যে ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট শ্রীদেবীর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ডেথ সার্টিফিকেটও ইস্যু করেছে সংযুক্ত আরব আমিরাত প্রশাসন। দুবাইয়ের বহুল প্রচারিত একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

ফরেনসিক রিপোর্টের একটি ছবি পোস্ট করে দুবাইয়ের স্থানীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, শ্রীদেবীর রক্তে অ্যালকোহলের উপস্থিতি পাওয়া গেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নেশার ঘোরেই বাথটাবের পানিতে পড়ে যান শ্রীদেবী। ফলে পানিতে ডুবে তার মৃত্যু হয়।

শ্রীদেবীর ননদের ছেলে অভিনেতা মুহিত মারওয়ারের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাইয়ে গিয়েছিলেন শ্রীদেবী। আর সেখানে গিয়েই মৃত্যু হয় তার।

মাত্র ৪ বছর বয়স থেকে অভিনয় শুরু করেন শ্রীদেবী। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় এবং হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতীয় অভিনেত্রীদের মধ্যে নায়ক ছাড়া বক্স অফিস হিট সিনেমা উপহার দিতে সক্ষম অভিনেত্রীদের একজন ছিলেন এ অভিনেত্রী।

You Might Also Like