শ্রদ্ধার অপেক্ষায় ফারহান!

জনপ্রিয় দুই বলিউড অভিনয়শিল্পী ফারহান আখতার ও শ্রদ্ধা কাপুর। রক অন-টু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। এরপর থেকেই বলিপাড়ায় চাউর হয় তাদের প্রেমের গুঞ্জন। এ নিয়ে অনেকবারই খবরে এসেছেন তারা।

অবশ্য প্রেমের বিষয়টি বরাবরই অস্বীকার করে এসেছেন এ জুটি। নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করে আসছেন ফারহান-শ্রদ্ধা। এছাড়া কিছুদিন আগে শোনা যায়, ফারহান আখতারের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেছেন শ্রদ্ধা। তাদের ব্রেকআপ হয়েছে।

তবে আবারো আলোচনায় এ ‍জুটি। রোমান্টিক-থ্রিলার ঘরানার একটি নতুন ওয়েব সিরিজে দেখা যাবে ফারহান-শ্রদ্ধাকে। খুব শিগগির শ্রদ্ধার সঙ্গে ওয়েব সিরিজটির শুটিং শুরু করতে চাইছেন ফারহান। কিন্তু এ অভিনেত্রীর ব্যস্ত শিডিউলের কারণে পারছেন না। শ্রদ্ধা বর্তমানে প্রভাসের সঙ্গে সাহো ও শহিদ কাপুরের সঙ্গে বাত্তি গুল মিটার চালু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এ জন্য ফারহানকে সময় দিতে পারছেন না হায়দার অভিনেত্রী। তবে শ্রদ্ধার জন্য অপেক্ষা করতে রাজি আছেন ফারহান। যতদিন পর্যন্ত এ অভিনেত্রীর ব্যস্ততা না কমবে অপেক্ষা করবেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বর্তমানে ডন-থ্রি সিনেমার চিত্রনাট্যের কাজ নিয়ে ব্যস্ত ফারহান। এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তিতেও শাহরুখ খানকে দেখা যাবে বলে জানা গেছে। তবে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নির্ধারণ হয়নি।

You Might Also Like