অ্যাকশনে ভরপুর বাঘি-টু’র ট্রেইলার

টাইগার শ্রফ অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা বাঘি-টু। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দিশা পাটানি। আগামী মার্চে মুক্তি পাবে এটি। এর আগে বুধবার সিনেমাটির ট্রেইলার প্রকাশ করেছেন নির্মাতারা।

বাঘি-টু সিনেমার ট্রেইলারের প্রায় পুরোটা জুড়েই দেখা গেছে অ্যাকশন। এতে টাইগার শ্রফকে দেখে মনে হবে ভারতীয় র‌্যাম্বো। একাই একদল মানুষকে কুপোকাত করার জন্য তিনি যথেষ্ট। বন্দুক, হেলিকপ্টারের অ্যাকশনও দেখা গেছে ট্রেইলারে। এ ছাড়া রয়েছে দৃঢ় সংলাপ ও দিশা পাটানির রূপের ঝলক।

ফক্স স্টুডিওস ও সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমা বাঘি-টু। এটি পরিচালনা করেছেন আহমেদ খান। টাইগার-দিশা ছাড়াও এতে অভিনয় করেছেন-রণদীপ হুদা, মনোজ বাজপেয়ী, প্রতীক বাব্বার প্রমখু। আগামী ৩০ মার্চ এটি মুক্তির কথা রয়েছে।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত বাঘি সিনেমার সিক্যুয়েল বাঘি-টু। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর। ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতারা। এটিও পরিচালনা করবেন আহমেদ খান। এতে টাইগার শ্রফ থাকলেও নায়িকা চরিত্রে কে থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

দেখুন : বাঘি-টু সিনেমার ট্রেইলার।

You Might Also Like