আবারো বাবা হচ্ছেন রামা রাও

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নন্দামুরু তারকা রামা রাও জুনিয়র(জুনিয়র এনটিআর)। ২০১১ সালের ৫ মে লক্ষ্মী প্রনাথীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। এ দম্পতির অভি রাম নামে একটি পুত্র সন্তান রয়েছে। এবার শোনা যাচ্ছে, আবারো বাবা হতে চলেছেন এই অভিনেতা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, শোবিজ অঙ্গনের তারকারা ব্যক্তিগত জীবন গোপন রাখতেই বেশি পছন্দ করেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে খবর চাউর হয়েছে আবারো বাবা হতে যাচ্ছেন জুনিয়র এনটিআর। খুব শিগগির খুশির এ খবরটি তার ভক্তদের সঙ্গে শেয়ার করবেন এ অভিনেতা।

১৯৯৬ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন জুনিয়র এটিআর। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই শিশুশিল্পী হিসেবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। ২০০১ সালে ‘নিন্নু ছোদালানি’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে পা রাখেন। এরপর অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

জুনিয়র এনটিআর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জয় লাভা কুসা’। ২০১৭ সালের ২১ সেপ্টেম্বর মুক্তি পায়। বর্তমানে ‘এনটিআর ২৮’ ও ‘এনটিআর ২৯’ নামে দুটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

You Might Also Like