সুনীল শেঠির ছেলের সঙ্গে সাইফের মেয়ে

প্রতি বছরের মতো এবারো বলিউডে পা রাখতে চলেছেন বেশ কয়েকজন তারকা সন্তান। করন জোহরের হাত ধরে ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন শ্রীদেবী কন্যা জানভি কাপুর। শোনা যাচ্ছে, এ নির্মাতার স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের। এ ছাড়া অভিষেকের তালিকায় রয়েছেন সাইফ কন্যা সারা আলী খান। এবার এই তালিকায় যোগ হলেন অভিনেতা সুনীল শেঠির ছেলে আহান শেঠি।

বিগত কয়েক বছর ধরেই রুপালি জগতে আহানের অভিষেকের গুঞ্জন শোনা যাচ্ছিল। এমনকি বাবা সুনীল শেঠিও জানিয়েছিলেন, সিনেমার জন্য তৈরি হতে প্রশিক্ষণ নিচ্ছেন তার ছেলে। এখন নাকি বলিউডের জন্য সম্পূর্ণ তৈরি আহান। খুব শিগগির পর্দায় দেখা যাবে তাকে।

করন জোহরের ধর্মা প্রোডাকশন ও সাজিদ নাদিয়াদওয়ালার নাদিয়াদওয়ালা অ্যান্ড গ্র্যান্ডসন প্রোডাকশন মিলে একটি সিনেমা তৈরি করছে। এতে অভিনয় করবেন সুনীল পুত্র আহান। সিনেমাটিতে তার সঙ্গে থাকবেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। এ জন্য সম্মতিও দিয়েছেন সাইফ কন্যা।

এদিকে চলতি বছর কেদারনাথ সিনেমার মাধ্যমে সারার বলিউডে অভিষেক হওয়ার কথা ছিল। কিন্তু শোনা যাচ্ছে, প্রযোজকদের সঙ্গে পরিচালক অভিষেক কাপুরের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। এ কারণে পিছিয়ে যেতে পারে সিনেমাটির মুক্তি। কেদারনাথ সিনেমার মাধ্যমে সুশান্ত সিং রাজপুত নয় বরং রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা সিনেমার মাধ্যমে প্রথমবার পর্দায় হাজির হতে পারেন সারা।

You Might Also Like