রণবীরের সঙ্গে সারার অভিষেক?

অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অভিষেক কাপুরের কেদারনাথ সিনেমায় চুক্তিবদ্ধ হন। বর্তমানে এর শুটিং করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত।

চলতি বছর ডিসেম্বরে কেদারনাথ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এর মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় হাজির হতে যাচ্ছেন সারা। কিন্তু শোনা যাচ্ছে, প্রযোজকদের সঙ্গে পরিচালক অভিষেক কাপুরের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। এ কারণে পিছিয়ে যেতে পারে সিনেমাটির মুক্তি।

এদিকে সুশান্তের সঙ্গে অভিষেকের কথা থাকলেও রণবীর সিংয়ের সঙ্গে প্রথমবার পর্দায় হাজির হতে পারেন সারা। রোহিত শেঠির সিম্বা সিনেমায় অভিনয় করছেন রণবীর সিং। তবে তার নায়িকা কে থাকবেন তা এখনো নির্ধারণ হয়নি। এতে রণবীরের বিপরীতে দেখা যেতে পারে সারাকে। এ সিনেমাটিও চলতি বছর ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো বলা হয়েছে, শুটিং শুরুর পর থেকেই নতুন সিনেমার কাজের প্রস্তাব পাচ্ছিলেন সারা। তবে প্রথম সিনেমার মুক্তির আগে নতুন কোনো প্রজেক্ট হাতে নিবেন না বলে ঠিক করেছিলেন। কিন্তু কেদারনাথ নিয়ে ঝামেলা তৈরি হওয়ায় এখন বিকল্প পথ ভাবছেন সাইফ কন্যা।

এর আগে গুঞ্জন ওঠে, অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর এতে অভিনয় করতে পারেন। তবে এখন সারাকেই নিতে চাইছেন নির্মাতারা। যদিও এ বিষয়ে সিম্বা সিনেমার নির্মাতাদের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি। এমনকি এ সিনেমার প্রযোজক করন জোহরও এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

You Might Also Like