আর্সেনাল ও অ্যাটলেটিকো মাদ্রিদের বড় জয়

উয়েফা ইউরোপা লিগের রাউন্ড অব ৩২ এর প্রথম লেগে জয় পেয়েছে আর্সেনাল ও অ্যাটলেটিকো মাদ্রিদ। বৃহস্পতিবার রাতে অস্টেরসান্ডসকে ৩-০ গোলে হারিয়েছে আর্সেনাল। আরেক ম্যাচে স্প্যানিশ লা লিগার ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ ৪-০ গোলে হারিয়েছে এফসি কোপেনহেগেনকে।

আর্সেনাল যে তিনটি গোল করেছে তার একটি এসেছে আত্মঘাতি খাত থেকে। বাকি দুটি গোলের একটি করেছেন নাচো মনরেয়াল। অপরটি করেছেন মেসুত ওজিল। বৃহস্পতিবার রাতে অস্টেরসান্ডস এর ঘরের মাঠে ম্যাচের ১৩ মিনিটেই এগিয়ে যায় আর্সেনাল। এ সময় নাচো গোল করে এগিয়ে নেন আর্সেন ওয়েঙ্গারের দলকে। ২৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় ইংলিশ প্রিমিয়ার লিগের দলটির। এ সময় অস্টেরসান্ডস এর সোটিরিস নিজেদের জালেই বল জড়িয়ে দেন। তাতে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় গার্নার্সরা। বিরতির পর ফিরে ৫৮ মিনিটে মেসুত ওজিল গোল করে দলের জয় নিশ্চিত করেন।

এদিকে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে গোলের দেখা পেয়েছেন সাউল নিগুয়েজ, কেভিন গামেরিও, অ্যান্তোনিও গ্রিজমান ও ভিতোলো। প্রথমার্ধে দুটি গোলের পর দ্বিতীয়ার্ধে কোপেনহেগেনের জালে আরো দুটি বল জড়ায় অ্যাটলেটিকো।
এফসি কোপেনহেগেনের মাঠে ২১ মিনিটে নিগুয়েজের গোলে এগিয়ে যায় মাদ্রিদের ক্লাবটি। ৩৭ মিনিটে গামেরিওর গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় দিয়েগো সিমিওনির শিষ্যরা। বিরতির পর ৭১ মিনিটে গ্রিজমান ও ৭৭ মিনিটে ভিতোলোর গোলে ৪-০ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাটলেটিকো মাদ্রিদ।

You Might Also Like