তামিম-মুশফিকের ইনজুরিতে দলে মিথুন

বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলা নিশ্চিত নয় তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের। মাইনর ইনজুরিতে পড়েছেন তারা দুজন।

তাদের পরিবর্তে দলে ডাক পেয়েছেন মোহাম্মদ মিথুন। তামিমের মাইনর মাসল ইনজুরি এবং মুশফিকুর রহিমের কবজিতে চোট। দুজনকে একাদশে রাখা হবে কিনা তা শেষ মুহূর্তে ঠিক করবে টিম ম্যানেজম্যান্ট।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ তাদের নিয়ে বলেছেন,‘গতকাল হঠাৎ ওর (তামিম) মাসলে কিছুটা চোট অনুভব করে। পাশাপাশি মুশফিকও চোট পেয়েছে। মুশফিকের কবজিতেও সামান্য চোট আছে।’

দুজন খেলবেন কিনা তা নিশ্চিত নয়। তবে দুজনকেই পেতে আশাবাদী অধিনায়ক মাহমুদউল্লাহ,‘মুশফিকুর রহিমের খেলার সম্ভাবনা অনেকটুকু। আমরা আসলে দুজনকেই পেতে আশাবাদী। এখনও আমরা আমাদের সেরা একাদশের জন্য অপেক্ষা করছি। ওদের পাওয়া না পাওয়ার উপর ভিত্তি করেই আমাদের দল সাজাতে হবে।’

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে খেলেছিলেন মোহাম্মদ মিথুন। বিপিএলের ভালো পারফরম্যান্সের পুরস্কার হিসেবে তাকে ত্রিদেশীয় সিরিজে সুযোগ দিয়েছিল টিম ম্যানেজম্যান্ট। শুরুর দিকে না খেললেও ফাইনালে তাকে খেলিয়েছিল টিম ম্যানেজম্যান্ট। কিন্তু ম্যাচে ১০ রানের বেশি করতে পারেননি। রান আউটে কাটা পড়েছিল তার ইনিংস। বিপিএলে শেষ আসরে রংপুর রাইডার্সের হয়ে ১১৭.৫০ স্ট্রাইক রেটে ৩২৯ রান করেছিলেন উইকেট রক্ষক এ ব্যাটসম্যান।

তামিম ইকবালের খেলার সম্ভাবনা খুব কম। তবে আশা ছাড়ছে না টিম ম্যানেজম্যান্ট। যদি তামিমকে শেষ পর্যন্ত না পাওয়া যায় তাহলে সৌম্য সরকারের সঙ্গী হবেন মোহাম্মদ মিথুন।

You Might Also Like