স্বামীর সঙ্গে সিনেমায় সামান্থা?

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ২০১০ সালে তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। একই বছর তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমায় অভিনয় করেন তিনি। এতে নাগা চৈতন্যর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন এ অভিনেত্রী।

এ সিনেমার মাধ্যমে প্রথম পরিচয় সামান্থা-নাগা চৈতন্যর। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে গত বছর ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন সামান্থা-নাগা।

‘ইয়ে মায়া চেসাভ’ ছাড়াও ‘মানাম’, ‘অটোনগর সুরিয়া’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন এই তারকা দম্পতি। তাদের অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো দর্শকদের মুগ্ধও করেছে। বিয়ের পর প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন সামান্থা-নাগা চৈতন্য।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, নির্মাতা শিবা নির্ভানা নাগা চৈতন্যকে একটি সিনেমার চিত্রনাট্য শুনিয়েছিলেন। নাগার তা ভালো লাগে। এরপর সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে সামান্থাকে কাস্ট করার জন্য তিনিই পরামর্শ দেন। পরে চিত্রনাট্য পড়ে সামান্থারও পছন্দ হয়।

সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে আবারো পর্দায় রোমান্টিক জুটি হিসেবে হাজির হবেন বাস্তজীবনের এ দম্পতি। যদিও সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নাগা-সামান্থা।

You Might Also Like