রণবীরের মুখোমুখি হতে চাইছেন না শহিদ!

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত বহুল আলোচিত বলিউড সিনেমা পদ্মাবত। মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসা পাচ্ছে এটি। পাশাপাশি বক্স অফিসেও চলছে এর জয়রথ। শুধু তাই নয়, দীর্ঘদিন বিক্ষোভের পর সম্প্রতি সিনেমাটির বিরুদ্ধে সকল আপত্তি তুলে নিয়েছে রাজপুত করনি সেনা। তাই পুরো কলাকুশলীদের নিয়ে একটি সাফল্য পার্টির আয়োজন করতে চাইছে পদ্মাবত টিম।

কিন্তু সিনেমার প্রধান তিন অভিনয়শিল্পীকে একত্রে পেতে হিমশিম খেতে হচ্ছে নির্মাতাদের। বিশেষ করে শহিদের নাকি রণবীর সিংয়ের মুখোমুখি হতে চাইছেন না। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, শহিদ পুরো টিমের সঙ্গে মিডিয়ার সামনে আসতে রাজি নন। রণবীরের চরিত্র সিনেমায় বেশি ফুটে উঠেছে। এ কারণে তার নায়ক চরিত্রটি খলচরিত্রের কাছে ঢাকা পড়েছে। এ ছাড়া শহিদ এখন বাত্তি গুল মিটার চালু সিনেমা নিয়ে ব্যস্ত। এজন্য পার্টি করার ব্যাপারে নির্দিষ্ট কোনো দিন দিতে পারছেন না। এখন পর্যন্ত তিন তারকাই নিজ নিজ প্রচারের ব্যাপারে সময় দিয়েছেন কিন্তু একসঙ্গে কোনো তারিখ দিতে পারছেন না।

পদ্মাবত সিনেমাতে রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন শহিদ কাপুর, আলাউদ্দিন খিলজি চরিত্রে রয়েছেন রণবীর সিং এবং রানি পদ্মিনির ভূমিকায় দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। কিন্তু সিনেমা মুক্তির পর রণবীর সিংয়ের অভিনয়ের প্রশংসা করছেন সবাই। সেদিক থেকে অনেকটাই মিয়ম্রান শহিদ।

You Might Also Like