অহংকার’র দুই শোতে টিকিট বিক্রি বারোশ টাকা

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তার নামের উপর ভিত্তি করে হল মালিকগণ প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শন করে থাকেন। কারণ শাকিব খানের সিনেমা মানেই লোকসানের ভয় কম। কিন্তু সেই শাকিব খানের সিনেমাও মুখ থুবড়ে পড়েছে।

গত ঈদুল আজহায় শাকিব খান অভিনীত ‘অহংকার’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এরপর সিনেমাটি আর কোনো প্রেক্ষাগৃহে প্রদর্শন করা হয়নি। চলতি সপ্তাহে সিনেমাটি রাজধানীর মধুমিতা হলে প্রদর্শন করা হয়। গতকালের সেল রিপোর্ট শুনে পাঠকের চোখ হয়তো কপালে উঠবে। গতকাল স্পেশাল শোতে ৫০০ আর মেটিনি শোতে ৭০০ টাকার টিকিট বিক্রি হয়েছে। দুটি শোতে মাত্র বারোশত টাকার টিকিট বিক্রি হয়েছে বলে রাইজিংবিডিকে জানান চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ও মধুমিতা সিনেমা হলের স্বত্তাধিকারী ইফতেখার উদ্দিন নওশাদ।

হতাশাযুক্ত কণ্ঠে নওশাদ বলেন, ‘‘শাকিব খান অভিনীত সিনেমা ‘অহংকার’ আমি চালাচ্ছি। ঈদের পর সিনেমাটি অন্য কোথাও চলেনি। তাই ভেবেছিলাম, সেল রিপোর্ট হয়তো ভালো যাবে। ‘অহংকার’ সিনেমার কোনো সেলই নেই। স্পেশাল শোতে পাঁচশত আর মেটেনি শোতে সাতশত টাকার টিকিট বিক্রি হয়েছে। অর্থাৎ অহংকার’র দুই শোতে টিকিট বিক্রি বারোশ টাকা। বারোশ টাকায় কি মধুমিতা হল চলবে? এভাবেই চলছে সিনেমা হলগুলো।’

‘অহংকার’ সিনেমাটি পরিচালনা করেন শাহাদাৎ হোসেন লিটন। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান, শবনম বুবলী ও তমা মির্জা। এর চিত্রনাট্য লিখেছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। এতে মোট পাঁচটি গান রয়েছে। শাকিব-বুবলী-তমা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আফজাল শরীফ, চিকন আলী প্রমুখ।

You Might Also Like