আনুশকার সঙ্গে লড়াই এড়িয়ে গেলেন জন

জন আব্রাহাম অভিনীত সিনেমা পরমাণু: দ্য স্টোরি অব পোখরান। কয়েক দফা পেছানোর পর আগামী ২ মার্চ সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু এদিন মুক্তি পাচ্ছে আনুশকা শর্মা অভিনীত পরী। আনুশকার সঙ্গে বক্স অফিস লড়াই এড়াতে আবারো মুক্তির তারিখ পরিবর্তন করলেন জন।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, সম্প্রতি প্রকাশিত পরী সিনেমার প্রোমো দর্শকের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছে। অন্যদিকে পরমাণু : দ্য স্টোরি অব পোখরান সিনেমার প্রচার এখনো শুরু হয়নি। তাড়াহুড়ো না করে সিনেমাটি পেছানোর সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এছাড়া পরপর কয়েকটি সিনেমা ফ্লপ করার পর জন এমনিতেই পিছিয়ে আছেন। তিনি এই সিনেমাটিকে ক্যারিয়ারের জন্য গুরুত্বপূর্ণ বিবেচনা করছেন। ফলে কোনো ঝুঁকি নিতে চাইছেন না।

বড় কোনো সিনেমার সঙ্গে বক্স অফিস লড়াই এড়াতে এ পর্যন্ত চারবার সিনেমাটি মুক্তির তারিখ পরিবর্তন করা হয়েছে। প্রথমে গত ৮ ডিসেম্বর এর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু ১ ডিসেম্বর পদ্মাবত মুক্তির কথা থাকায় তারিখ পরিবর্তন করে ৯ ফেব্রুয়ারি করা হয়। কিন্তু এদিন মুক্তির কথা রয়েছে অক্ষয় কুমার অভিনীত প্যাডম্যান ও সিদ্ধার্থ মালহোত্রার আইয়ারি। পরবর্তী সময়ে পরমাণু : দ্য স্টোরি অব পোখরান মুক্তির তারিখ ২ মার্চ নির্ধারণ করেছিলেন নির্মাতারা। কিন্তু পরী সিনেমার কারণে এখন এটি আগামী ৬ এপ্রিল মুক্তি পাবে।

১৯৯৮ সালে পোখরানে ভারতীয় সেনাবাহিনীর নিউক্লিয়ার বোমা পরীক্ষার ঘটনাকে কেন্দ্র করে সিনেমার কাহিনি তৈরি হয়েছে। এতে জন আব্রাহাম ছাড়াও অভিনয় করছেন ডায়ানা পেন্টি, বোমান ইরানি প্রমুখ। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহকারী প্রযোজনায় রয়েছেন জন। এটি পরিচালনা করছেন অভিষেক শর্মা। এর আগে এ নির্মাতা তেরে বিন লাদেন, দ্য শওকিনস এবং তেরে বিন লাদেন : ডেড অর অ্যালাইভ সিনেমা পরিচালনা করেছেন।

You Might Also Like