রণবীরের প্রশংসায় শাহরুখ

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার পদ্মাবত সিনেমাটি। এতে আলাউদ্দিন খিলজি চরিত্রে অভিনয় করেছেন তিনি। মুক্তির পর থেকেই এ অভিনেতার প্রশংসায় ভাসছেন দর্শক-সমালোচকরা। এমনকি রণবীর সিংকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন।

এবার বাজিরাও মাস্তানি অভিনেতার প্রশংসা করলেন কিং খান শাহরুখ। মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রায়ই ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তরের মাধ্যমে আলাপচারিতা করেন বলিউড বাদশা। গত শুক্রবারেও এমনটা করেন তিনি। এ সময় ভক্তদের ভিড়ে শাহরুখকে প্রশ্ন করেন রণবীর সিং। তিনি লেখেন, ‘হাই ভাই! আপনি পদ্মাবত সিনেমা দেখেছেন কিনা তা নিয়ে উদগ্রীব আছি।’

প্রথমে ভক্তদের মাঝে রণবীরকে আলাদা করতে না পারলেও পরবর্তী সময়ে প্রশ্নটি লক্ষ্য করেন শাহরুখ। উত্তরে তিনি লেখেন, ‘খুবই দুঃখিত বুঝতে পারিনি এটি তুমি, কারণ এখন তুমি আমার কাছে খিলজি। খুবই ভালো সিনেমা ছিল ভাই। আমি এটি দেখেছি এবং খুবই ভালো লেগেছে।’ শাহরুখ খানের অনেক বড় ভক্ত রণবীর সিং। এর আগে অনেকবারই এ কথা জানিয়েছেন তিনি।

পদ্মাবত সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বানসালি। এতে রণবীর সিং ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুর। গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে এটি।

You Might Also Like