সপ্তাহ শেষে পদ্মাবত’র আয় কত?

রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুর অভিনীত বহুল আলোচিত সিনেমা পদ্মাবত। নানা প্রতিকূলতা কাটিয়ে গত ২৫ জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি। আর দর্শক সমালোচকদের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও চলছে এর জয়রথ।

গত ডিসেম্বরে মুক্তির কথা থাকলেও রাজপুত করনি সেনার বাধার মুখে পড়ে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি। ভারতের সুপ্রিম কোর্টের রায় অনুযায়ী দেশটির সবগুলো রাজ্যে মুক্তির কথা থাকলেও একাধিক স্থানে সিনেমাটি প্রদর্শনে বাধা দেয়া হয়।

তবে বড় কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সফলভাবে প্রথম সপ্তাহ পার করেছে পদ্মাবত। পাশাপাশি ভারতীয় বক্স অফিসে আয় করেছে ১৫০ কোটি রুপি। এ ছাড়া দেশের বাইরে যোগ করেছে আরো ৭৬ কোটি রুপি। গত বৃহস্পতিবার মুক্তির পর প্রথম উইকেন্ডে অর্থাৎ রোবাবর পর্যন্ত এর আয় দাঁড়ায় ১১০ কোটির উপরে। এর পরের তিনদিন আয় করে যথাক্রমে ১৫ কোটি, ১৪ কোটি ও ১২ কোটি রুপি। অর্থাৎ সব মিলিয়ে প্রথম সপ্তাহে পদ্মাবত’র আয় দেড়শ কোটি রুপি ছাড়িয়েছে।

মালিক মুহাম্মদ জায়সির লেখা ‘পদ্মাবত’ মহাকাব্যের ওপর ভিত্তি করে পদ্মাবত সিনেমার কাহিনি তৈরি হয়েছে বলে জানা যায়। এতে রানি পদ্মিনীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা গেছে রণবীর সিং ও শহিদ কাপুরকে।

You Might Also Like