‘আশিক বানায়া আপনে’ গানে উষ্ণ উর্বশী

ভারতীয় সুরকার ও সংগীতশিল্পী হিমেশ রেশমিয়া। ‘আশিক বানায়া আপনে’ গানের মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত আশিক বানায়া আপনে সিনেমায় টাইটেল ট্র্যাক এটি। গানটিতে দেখা গিয়েছিল ইমরান হাশমি ও তনুশ্রী দত্তের রসায়ন।

এবার এ গানে রূপের জাদু দেখিয়েছেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। বলিউডের সাড়া জাগানো ইরোটিক-থ্রিলার সিনেমা ফ্র্যাঞ্চাইজি হেট স্টোরি। খুব শিগগির মুক্তি পাচ্ছে এর চতুর্থ কিস্তি। এ সিনেমার জন্য তৈরি করা হয়েছে ‘আশিক বানায়া আপনে’ গানের নতুন একটি সংস্করণ। এতেই উষ্ণতা ছড়িয়েছেন উর্বশী।

গানে উর্বশীর নাচ ও রূপের জাদুতে মুগ্ধ হয়েছেন দর্শক ও তার ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসছেন তিনি। এছাড়া ইউটিউবে এখন পর্যন্ত ৬৪ লাখেরও বেশিবার দেখা হয়েছে গানটির ভিডিওটি। গানটির নতুন সংস্করণে কণ্ঠ দিয়েছেন নেহা কক্কর ও হিমেশ রেশমিয়া। এর সংগীতায়োজন করেছেন তানিস্ক বাগচী।

এর আগে গানটি নিয়ে তানিস্ক বাগচী সংবাদমাধ্যমে বলেন, ‘অরিজিনাল গানটি আমার শোনা অন্যতম সেরা গান। আমি খুবই খুশি এটি আমার মতো করে তৈরির সুযোগ পেয়েছি। এটি খুবই প্রাণবন্ত একটি গান হবে। হিমেশ স্যার থাকবেন কিন্তু আমরা সঙ্গে একজন গায়িকা যোগ করেছি কারণ গানটিতে উর্বশীকে দেখানো হবে। আর গায়িকা হিসেবে নেহা কক্করের চেয়ে ভালো আর কে হতে পারেন।’

প্রেম, যৌনতা ও প্রতিশোধের গল্প নিয়ে তৈরি হয়েছে হেট স্টোরি-ফোর। টি-সিরিজের প্রযোজনায় হেট স্টোরি-ফোর পরিচালনা করেছেন বিশাল পান্ডে। এতে উর্বশী রাউটেলা ছাড়াও অভিনয় করেছেন করণ ওয়াহি, ভিভান বাথেনা ও ইহানা ধিলন। আগামী ৯ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like