জুটি বাঁধছেন শ্রদ্ধা-জুনিয়র এনটিআর

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে দর্শকের মন জয় করেছেন তিনি। বর্তমানে সাহো সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী। সিনেমাটিতে বাহুবলি’খ্যাত প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তিনি। এবার আরো একটি ভারতের দক্ষিণী সিনেমায় দেখা যাবে শ্রদ্ধাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নন্দামুরু তারকা রামা রাও জুনিয়রকে (জুনিয়র এনটিআর) নিয়ে সিনেমা নির্মাণ করছেন পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস। নাম ঠিক না হওয়া এ সিনেমায় নায়িকা চরিত্রে শ্রদ্ধাকে নেয়ার পরিকল্পনা করছেন নির্মাতা।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, নির্মাতা শ্রদ্ধাকে নিতে চাইছেন কারণ এতে করে একটি নতুন জুটি তৈরি হবে। বিশেষ করে প্রভাসের সঙ্গে সাহো সিনেমায় অভিষেকের কারণে আলোচনায় রয়েছেন এ অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে পর্দায় এ জুটিকে দেখা যাবে।

শ্রদ্ধা ছাড়াও অভিনেত্রী আনু এমানুয়েলকে সিনেমাটিতে দেখা যেতে পারে। ত্রিবিক্রমের নতুন একটি সিনেমায় পবন কল্যাণের বিপরীতে অভিনয় করেছেন এ অভিনেত্রী। একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য তাকে বিবেচনা করা হয়েছে।

এদিকে বর্তমানে এসএস রাজামৌলির পরবর্তী সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন জুনিয়র এনটিআর। শোনা যাচ্ছে, এতে তার চরিত্রের প্রয়োজনে কয়েক কেজি ওজন কমিয়েছেন এ অভিনেতা। সিনেমাটিতে তেলেগু তারকা অভিনেতা রাম চরণকেও দেখা যাবে।

You Might Also Like