শহিদের প্রথম রণবীরের তৃতীয় দীপিকার সপ্তম

বহুল চর্চিত বলিউড সিনেমা পদ্মাবত। অনেক বাধা পেরিয়ে গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি। মুক্তির পর থেকেই দর্শক, সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে এটি। বক্স অফিসেও এর সাফল্য কম নয়। মাত্র চার দিনেই একশ কোটি রুপি আয়ের মাইলফলক অতিক্রম করেছে রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুর অভিনীত সিনেমাটি।

এদিকে এ সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ারে নতুন একটি অর্জন যোগ করলেন শহিদ কাপুর। এটিই তার প্রথম ১০০ কোটি রুপি আয়ের সিনেমা। এর আগে তার সবচেয়ে বেশি আয়ের সিনেমা ছিল আর রাজকুমার।

অন্যদিকে পদ্মাবত রণবীর সিং অভিনীত তৃতীয় সিনেমা, যেটি ১০০ কোটির মাইলফলক অর্জন করল। এর আগে এ অভিনেতার বাজিরাও মাস্তানি ও রাম লীলা সিনেমা দুটি এ মাইলফলক স্পর্শ করে। মজার ব্যাপার হচ্ছে, রণবীর অভিনীত এ তিনটি সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানসালি।

১০০ কোটি রুপি আয়ের সিনেমার তালিকায় শহিদ, রণবীরের চেয়ে এগিয়ে দীপিকা। এ অভিনেত্রীর সাতটি সিনেমা এখন পর্যন্ত এই মাইলফলক অতিক্রম করেছে। পদ্মাবত ছাড়া অন্য সিনেমাগুলো হলো-চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, বাজিরাও মাস্তানি, রাম লীলা ও রেস-টু।

You Might Also Like