আবারো ‘আশিক বানায়া আপনে’

ইমরান হাশমি, তনুশ্রী দত্ত ও সোনু সুদ অভিনীত বলিউড সিনেমা আশিক বানায়া আপনে। ২০০৫ সালে মুক্তি পায় সিনেমাটি। তবে দর্শকের মাঝে সবচেয়ে বেশি সাড়া ফেলে হিমেশ রেশমিয়ার গাওয়া এর টাইটেল ট্র্যাক ‘আশিক বানায়া আপনে’।

দর্শকের মাঝে শিহরণ জাগাতে আবারো আসছে ‘আশিক বানায়া আপনে’ গানটি। ইরোটিক-থ্রিলার হেট স্টোরি-ফোর সিনেমায় জন্য নতুন করে এ গানের একটি সংস্করন তৈরি হয়েছে। এতে অভিনেত্রী উর্বশী রাওটেলা ও অভিনেতা করণ ওয়াহিকে দেখা যাবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

নতুন সংস্করনেও গাইবেন হিমেশ। তবে এবার তার সঙ্গে থাকবেন একজন গায়িকা। গানটির সংগীতায়োজন করেছেন তানিস্ক বাগচী। তিনি বলেন, ‘অরিজিনাল গানটি আমার শোনা অন্যতম সেরা গান। আমি খুবই খুশি এটি আমার মতো করে তৈরির সুযোগ পেয়েছি। এটি খুবই প্রাণবন্ত একটি গান হবে। হিমেশ স্যার থাকবেন কিন্তু আমরা সঙ্গে একজন গায়িকা যোগ করেছি কারণ গানটিতে উর্বশীকে দেখানো হবে। আর গায়িকা হিসেবে নেহা কক্করের চেয়ে ভালো আর কে হতে পারেন।’

গানটি নিয়ে হিমেশ রেশমিয়া বলেন, ‘নিশ্চিত এটি আবারো জনপ্রিয় হবে। আমার কণ্ঠ খুবই সুন্দর ভাবে ব্যবহার করা হয়েছে এবং নেহা (কক্কর) অসাধারণ।’

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে হেট স্টোরি-ফোর সিনেমার ট্রেইলার। প্রেম, যৌনতা ও প্রতিশোধের গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। টি-সিরিজের প্রযোজনায় হেট স্টোরি-ফোর পরিচালনা করেছেন বিশাল পান্ডে। এতে উর্বশীর সঙ্গে রয়েছেন করণ ওয়াহি, ভিভান বাথেনা ও ইহানা ধিলন। আগামী ৯ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like