১০০ কোটির ক্লাবে ‘পদ্মাবত’

গত বছর মুক্তির কথা থাকলেও নানা বিতর্কের মুখে পড়ে সঞ্জয় লীলা বানসালির সিনেমাপদ্মাবত। এরপর রাজপুত করনি সেনার বিক্ষোভের মুখে গত ২৫ জানুয়ারি এ সিনেমা মুক্তি পায়। শুরু থেকেই বক্স অফিস মাতিয়ে আসছে সিনেমাটি। প্রথম উইকেন্ডেই ১০০ কোটির আয়ের সিনেমার তালিকায় নাম লেখিয়েছে এটি।

বক্স অফিস ইন্ডিয়ার তথ্যমতে, রোববার দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শহিদ কাপুর অভিনীত সিনেমাটি আয় করেছে ৩০ কোটি রুপি। বৃহস্পতিবার মুক্তির প্রথম দিনে পদ্মাবত সিনেমার আয় ছিল প্রায় ১৮ কোটি রুপি। দ্বিতীয় দিনে আরো ৩২ কোটি রুপি যোগ করে সিনেমাটি। শনিবার এর আয় হয় ২৭ কোটি রুপি। পাশাপাশি ২৪ জানুয়ারি পেড প্রিভিউ থেকে আরো পাঁচ কোটি রুপি আয় করে এটি। অর্থাৎ প্রথম উইকেন্ডে এর আয় ১১০ কোটি রুপি ছাড়িয়েছে।

বহুল চর্চিত বলিউড সিনেমা পদ্মাবত। এটি নিয়ে শুরু থেকেই ছিল বিতর্ক। গত বছর জানুয়ারিতে এর শুটিং সেটে ভাঙচুর ও পরিচালক সঞ্জয় লীলা বানসালিকে লাঞ্ছিত করা হয়। এরপর সেটে আগুন দেয় দুর্বৃত্তরা। শেষ পর্যন্ত শুটিং শেষ করলেও মুক্তি নিয়ে দেখা দেয় জটিলতা। গত ডিসেম্বরে মুক্তির কথা থাকলেও বিক্ষোভের মুখে তা পিছিয়ে যায়। সিনেমাটি নিয়ে আপত্তি জানায় রাজপুত করনি সেনা। সুপ্রিম কোর্টের নির্দেশে ভারতজুড়ে মুক্তির কথা থাকলেও একাধিক রাজ্যে সিনেমাটি মুক্তিতে বাধা দেয়া হয়।

You Might Also Like