শীর্ষে পরীমনি

রুপালি ভুবনের তারকাদের প্রতি তাদের ভক্তদের আগ্রহের যেন শেষ নেই। পছন্দের তারকা কি করছেন, কোথায় যাচ্ছেন, কি রকম ড্রেস পরেছেনসহ বিভিন্ন বিষয় জানার আগ্রহ থাকে তাদের। আর এসব বিষয় জানার জন্য প্রিয় তারকার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখেন ভক্তরা। স্বাভাবিক ভাবে যার যত লাইক তার তত ভক্ত।

বাংলাদেশে শোবিজ তারকাদের মধ্যে চিত্রনায়িকা পরীমনির ফেসবুক পেজে লাইক এখন পর্যন্ত সবার চেয়ে বেশি। বর্তমানে তার ফেসবুক পেজের লাইক সংখ্যা ৮৭ লাখ ছাড়িয়েছে। পরীমনির অফিসিয়াল পেজে যেকোনো ছবি আর স্ট্যাটাসে হাজার হাজার লাইক ও কমেন্টস দিচ্ছেন ভক্তরা।

চিত্রনায়িকা পরীমনি নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসির জাদুতে মন কেড়েছেন চলচ্চিত্রপ্রেমীদের। চলচ্চিত্রে পা রেখেই একটার পর একটা সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচিত হয়েছেন পরীমনি। এছাড়া বিভিন্ন কর্মকান্ডের জন্য হয়েছেন বিভিন্ন সময় আলোচিত। পরী অভিনীত বেশ কিছু সিনেমা ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। সর্বশেষ ২০১৭ সালে পরীমনি অভিনীত পাঁচটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বছরের শেষে এসে মুক্তি পায় ‘অন্তর জ্বালা’। মালেক আফসারি পরিচালিত এ সিনেমায় নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন এই চিত্রনায়িকা, অনবদ্য অভিনয়ে ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। এছাড়া পরীমনি অভিনীত ‘স্বপ্নজ্বাল’ নামের সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

You Might Also Like