জুটিবদ্ধ হচ্ছেন শহিদ-কারিনা!

জনপ্রিয় বলিউড অভিনয়শিল্পী শহিদ কাপুর ও কারিনা কাপুর। রুপালি পর্দায় এ জুটির রোমান্স একসময় দর্শকের মন ছুঁয়েছে। বাস্তব জীবনেও তাদের ঘিরে শোনা গেছে প্রেমের গুঞ্জন। ‘জাব উই মেট’, ‘চুপ চুপ কে’ সিনেমায় শহিদ-কারিনার জুটি আজও দর্শকের মনে গেঁথে আছে।

কিন্তু শহিদের সঙ্গে ছাড়াছাড়ি এবং তারপর সাইফ আলী খানের সঙ্গে কারিনার বিয়ে সব কিছু মিলিয়ে এ জুটির মধ্যে তৈরি হয় দূরত্ব। এরপর থেকে সিনেমাতেও তাদের দেখা যায়নি তাদের। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত উড়তা পাঞ্জাব সিনেমায় অভিনয় করেছেন শহিদ-কারিনা। তবে একসঙ্গে কোনো দৃশ্যে দেখা যায়নি তাদের।

তবে সবভুলে আবারো নাকি পর্দায় জুটি বাঁধছেন তারা। এ জুটিকে নিয়ে জব উই মেট সিনেমা বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন নির্মাতা ইমতিয়াজ আলী। শহিদ কাপুরকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণ করছেন তিনি। এতেই শহিদ-কারিনা জুটির দেখা মিলতে পারে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

শহিদকে নিয়ে সিনেমা নির্মাণ প্রসঙ্গে ইমতিয়াজ আলী বলেন, ‘শহিদ এবং আমি একসঙ্গে একটি সিনেমা তৈরি করতে চাইছি। আশা করছি আমরা করব। কিন্তু এর ঘোষণা তখনি দেয়া হবে যখন সবকিছু চূড়ান্ত হবে। এর মধ্যে কোনো গোপনীয়তা নেই। চূড়ান্ত না হওয়া পর্যন্ত আমি কিছু বলব না। আমরা কোনো বিবৃতিও দিব না।’

কারিনা এ সিনেমায় থাকছেন কিনা তা জানতে চাওয়া হলে এ নির্মাতা বলেন, ‘আমরা এখনো এটি নিয়ে চিন্তা করিনি। এখনো এই পর্যায়ে পৌঁছায়নি।’

You Might Also Like