হাসপাতালে সাকিব!

বাঁহাতের কনিষ্ঠ আঙুলে চোট পেয়ে মাঠের বাইরে সাকিব আল হাসান। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তবে চোট গুরুতর!

আঙুলের স্ক্যান করাতে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্ক্যানের পরপরই পরবর্তী অবস্থান জানা যাবে।

৪২তম ওভারের প্রথম বলে চোট পান সাকিব। মুস্তাফিজুর রহমানের বল বোলিং প্রান্তে খেলেছিলেন দিনেশ চান্দিমাল। নন স্ট্রাইক প্রান্ত থেকে সিঙ্গেলের জন্য বেরিয়ে গিয়েছিলেন আসেলা গুনারত্নে। এক্সট্রা কাভার থেকে ছুটে এসে বল ধরে থ্রো করতে চেয়েছিলেন সাকিব। কিন্তু বল ধরতে পারেননি। উল্টো চোট পান হাতে। মাঠে নেমে আসেন ফিজিও। প্রাথমিক চিকিৎসা শেষে বাঁহাত রোমাল দিয়ে ঢেকে মাঠ ছাড়েন সাকিব। পরে বদলি ফিল্ডার হিসেবে ফিল্ডিং করেন নাসির হোসেন।

সাকিবের ব্যাপারে জানতে চাইলে বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, ‘অ্যাপোলো হাসপাতালে পাঠানো হয়েছে। এক্সরে করানো হবে। ও মাঠে নামতে চাচ্ছে। কিন্তু আমার ধারনা আজকের (বাংলাদেশ-শ্রীলংকা) ম্যাচে ও খেলতে পারবে না! যদি আঙ্গুলে সেলাই লাগে তাহলে খেলার কোন সম্ভাবনাই নেই।’

বোলিংয়ে বাঁহাতি এ স্পিনার ৫ ওভার করেছিলেন। ২০ রান দিয়ে ছিলেন উইকেটশূণ্য। ত্রিদেশীয় সিরিজে টুর্নামেন্ট সেরার দৌড়ে সবার থেকে এগিয়ে সাকিব। বল হাতে উইকেট পেয়েছেন ৯টি। ব্যাটিংয়ে রান করেছেন ১৬৩।

You Might Also Like