অর্জুনের সঙ্গে সাইফকন্যা!

সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। অভিষেক কাপুর পরিচালিত কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার। চলতি বছরের ডিসেম্বরে এটি মুক্তির কথা রয়েছে। এরই মধ্যে নাকি দ্বিতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এ অভিনেত্রী। প্রকাশিত প্রতিবেদনে ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, নতুন একটি সিনেমা নির্মাণ করছেন নির্মাতা আশুতোষ গোয়ারিকর। ষোল এবং আঠারো শতকে ঘটে যাওয়া তিনটি যুদ্ধের ঘটনাকে কেন্দ্র করে এ সিনেমার গল্প তৈরি হয়েছে। এতে অর্জুন কাপুরের বিপরীতে অভিনয় করবেন সারা আলী খান। এছাড়া সিনেমাটিতে দেখা যাবে সঞ্জয় দত্তকে।

সম্প্রতি আশুতোষ গোয়ারিকরের অফিসের সামনে দেখা যায় তাদের। এরপর থেকেই এই গুঞ্জন চাউর হয়। জানা গেছে, সিনেমার চুক্তি চূড়ান্ত করতেই সেখানে গিয়েছিলেন তারা। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া হয়নি।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, আশুতোষ গোয়ারিকরের সঙ্গে সারা দেখা করার আগে কেদারনাথ সিনেমার শুটিং সেটে গিয়েছিলেন এ নির্মাতা। এ সিনেমার পরিচালক অভিষেক কাপুর তার বন্ধু। কেদারনাথ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার রসায়নটা দেখেন তিনি। সাইফকন্যার অভিনয় দক্ষতা দেখে মুগ্ধ হয়ে তাকে সিনেমায় নেয়ার আগ্রহ প্রকাশ করেন এ নির্মাতা।

আশুতোষ গোয়ারিকর পরিচালিত সর্বশেষ সিনেমা মহেঞ্জোদারো। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন হৃতিক রোশান ও পূজা হেজ। বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি সিনেমাটি।

You Might Also Like