পিছিয়ে পড়েও ৭-১ গোলে জিতল রিয়াল

স্প্যানিশ লা লিগায় রোববার রাতে দেপোর্তিভো লা করুনিয়ার মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে ধুঁকতে থাকা রিয়ালকে প্রথমেই ঘাবড়ে দিয়েছিল লা করুনিয়া। ২৩ মিনিটে জিনেদিন জিদানের দলকে পিছিয়ে দিয়েছিল তারা। ঘরের মাঠে প্রথমে পিছিয়ে পড়া রিয়াল পরবর্তীতে ঘুরে দাঁড়িয়েছে দারুণভাবে। এক গোল হজম করে লা করুনিয়ার জালে ৭ গোল দিয়েছে তারা। যেখানে জোড়া গোল করেছেন নাচো, গ্যারেথ বেল ও ক্রিস্টিয়ানো রোনালদো। অপর গোলটি করেছেন লুকা মদ্রিচ।

রোববার ঘরের মাঠে ২৩ মিনিটে রিয়ালকে পিছিয়ে দেয় দেপোর্তিভো। এ সময় আদ্রিয়ান গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ম্যাচের ৩২ মিনিটে নাচো গোল করে সমতায় ফেরান দলকে। ৪২ মিনিটে গ্যারেথ বেল গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে জিদানের শিষ্যরা।

বিরতির পর বেল তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে রিয়াল এগিয়ে যায় ৩-১ গোলে। ৬৮ মিনিটে লুকা মদ্রিচ গোলের দেখা পেলে ব্যবধান হয় ৪-১। এরপর ৭৮ ও ৮৪ মিনিটে গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো। তাতে দেপোর্তিভো পিছিয়ে পড়ে ৬-১ ব্যবধানে। সফরকারীদের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন নাচো। গোল উৎসবের সূচনা করার পর শেষও করেন তিনি। ৮৮ মিনিটে তিনি নিজের জোড়া গোল পূর্ণ করে রিয়াল মাদ্রিদকে এনে দেন ৭-১ ব্যবধানের জয়।

এই ম্যাচে চলতি মৌসুমে প্রথমবারের মতো ক্রিস্টিয়ানো রোনালদো জোড়া গোল করার পাশাপাশি গোলে সহায়তাও করেছেন। লুকা মদ্রিচের গোলে সহায়তা করেছেন তিনি। অবশ্য ৮৫ মিনিটের সময় রক্তাক্ত হয়ে মাঠ ছাড়েন তিনি।

এই জয়ের ফলে ১৯ ম্যাচ থেকে ৩৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। লা লিগার শিরোপা জয়ের দৌড়ে ইতিমধ্যে পিছিয়ে পরেছে তারা।

You Might Also Like