‘বিগ বস ১১’ বিজয়ী শিল্পা

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। বিগত কয়েক বছর ধরে অনুষ্ঠানটির সঞ্চালনা করে আসছেন বলিউড অভিনেতা সালমান খান। অনুষ্ঠানটির অন্যতম আকর্ষণও তিনি। গতকাল প্রচারিত হয় ‘বিগ বস সিজন ১১’র চূড়ান্ত পর্ব। এতে হিনা খানকে পেছনে ফেলে বিজয়ীর ট্রফি হাতে তুলেছেন শিল্পা শিন্ডে।

‘ভাবিজি ঘর পার হ্যায়’খ্যাত টিভি অভিনেত্রী শিল্পা শিন্ডে। বিজয়ী হওয়ার পর এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সরলতা সবসময়ই জয়ী হয়। আমি খুবই খুশি যে আমার ভক্তরা আমাকে ভালোবাসেন। অনেক খারাপ সময় পার করেছি এবং একটা সময় মনে হয়েছিল সব শেষ হয়ে গেছে। আমি ‘বিগ বস’ অনুষ্ঠানে আসতে চাইনি। কিন্তু তারা আমাকে রাজি করিয়েছে এবং আজ আমি বিজয়ী হয়েছি। মনে হচ্ছে সবকিছু পরিপূর্ণতা পেয়েছে। যখন অনুষ্ঠানের প্রচারণায় গিয়েছিলাম সবাই আমার নাম ধরে চিৎকার করছিল, তখন আমার মনে হয়েছিল হয়তো শো জিতে যাব। সবার দাবি ছিল এটি বাড়াবাড়ি কিন্তু এটা ছিল আত্মবিশ্বাস।’

১৯ জন প্রতিযোগী নিয়ে গত বছর অক্টোবরে শুরু হয় ‘বিগ বস সিজন ১১’। আর বিগ বস মানেই নানা বিতর্ক। এবারো এর ব্যতিক্রম হয়নি। পুরো সিজন জুড়েই ছিল নানা নাটকীয় ঘটনা। বিজয়ীর তালিকায় অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল শিল্পা ও হিনার নাম। ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ টিভি সিরিজে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন হিনা। অন্যদিকে ‘ভাবিজি ঘর পর হ্যায়’খ্যাত শিল্পা শিন্ডের বিরুদ্ধে ছিল উদ্ধত আচরণের অভিযোগ। তবে সব বাধা অতিক্রম করে শেষ হাসি হেসেছেন শিল্পা।

You Might Also Like