রজনীকান্ত যার ভক্ত

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। বেঙ্গালুরুতে বেড়ে উঠেছেন তিনি। জীবনের সঙ্গে লড়াই করে কেটেছে তার শৈশব। বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাস কন্ডাক্টার হিসেবে কাজ করা অবস্থায় নাটকে অভিনয় শুরু করেন। ১৯৭৫ সালে ‘অপূর্ব রাগাঙ্গাল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে এ অভিনেতার। অভিষেক চলচ্চিত্রেই বাজিমাত করেন তিনি। তার পরের গল্প সবারই জানা।

শৈশবে ক্রিকেট, ফুটবল, বাস্কেটবল খেলা তার প্রিয় ছিল। এখনো খেলাধুলার প্রতি বিশেষ আকর্ষণ রয়েছে রজনীকান্তের। সম্প্রতি এক সাক্ষাৎকারে শৈশব নিয়ে স্মৃতিচারণ করেছেন এ অভিনেতা। তিনি বলেন, ‘আমি ফাস্ট বোলার ছিলাম। এক্সিলেন্ট ফিল্ডার এবং গড়পড়তা ব্যাটসম্যান ছিলাম। শৈশবে আমার প্রিয় ক্রিকেটার ছিলেন মনসুর আলী খান। ইরাপল্লী প্রসন্নের স্পিন বলের খুব ভক্ত ছিলাম। বর্তমানে প্রিয় খেলোয়াড় এম এস ধোনি এবং অল টাইম প্রিয় খেলোয়াড় শচীন টেন্ডুলকার।’

রজনীকান্ত অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টু পয়েন্ট জিরো’ বা ‘রোবট-টু’। রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসন অভিনীত এ সিনেমাটি শুরু থেকেই নানা কারণে আলোচনায় রয়েছে।

এশিয়ার সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমাও পেয়েছে ‘রোবট-টু’। প্রাথমিক পর্যায়ে সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি থাকলেও পরবর্তীতে সিনেমাটির ব্যয় দাঁড়িয়েছে ৪৫০ কোটি রুপি।

‘রোবট-টু’ সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক শংকর। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজ ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে ভবিষ্যতে এর সংখ্যা বাড়তেও পারে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান। আগামী ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like