ভক্তদের সামনে মেসি-সুয়ারেজদের অনুশীলন

কোপা দেল’রের ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে ড্রয়ে বছর শুরু করেছে বার্সেলোনা। ওই ম্যাচে দলে ছিলেন না বার্সা শিবিরের মেসি-সুয়ারেজ ও ইনিয়েস্তাদের মতো তারকা ফুটবলাররা। কোপা দেল’রেতে জয় না পেলেও লা লিগায় বছরের প্রথম ম্যাচে জয় দিয়ে শুভসূচনা করতে মরিয়া কাতালান ক্লাবটি।

লা লিগায় বছরের প্রথম ম্যাচে লেভান্তের মুখোমুখি হবে বার্সা। আর ওই ম্যাচের জন্য অনুশীলন শুরু করেছে মেসি-সুয়ারেজরা।এর্স্পোতিভা জন গ্যাম্পার ট্রেনিং কমপ্লেক্সে নিজেদের দর্শকদের সামনে অনুশীলন শুরু করেছে বার্সেলোনার খেলোয়াড়রা। দলের অভিজ্ঞদের সঙ্গে অনুশীলন সেশনে দেখা গেছে চার মাস পর ইনজুরি থেকে ফেরা বার্সার তরুণ তারকা উসমান দেম্বেলেকে।

পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে ৯ পয়েন্ট এগিয়ে লা লিগা টেবিলের শীর্ষে রয়েছে বার্সা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের চেয়ে ১৪ পয়েন্ট এগিয়ে তারা। এবার বছরের শুরুতে নিজেদের প্রথম ম্যাচেও জয় দিয়ে ছন্দ ধরে রাখতে চায় আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। ঘরোয়া লিগের সঙ্গে উয়েফা চ্যাম্পিয়নস লিগেও নিজেদের সেরাটা ধরে রেখেছে বার্সা। শেষ ষোলোর বাঁধা পেরিয়ে এবার কাতালানদের প্রতিপক্ষ অ্যান্তেনিও কন্তের চেলসি।

আগামীকাল রোববার ন্যু ক্যাম্পে লেভান্তেকে স্বাগত জানাবো বার্সেলোনা।

You Might Also Like