জাহিদ রাখলেন দাড়ি, পরমব্রত ফেললেন চুল

মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ‘ডুব’ গত বছরের শেষের দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সিনেমাটি মুক্তির আগেই তিনি ‘শনিবার বিকেল’ নামে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেন। গত বছর অক্টোবরে বিনোদন সাময়িকী ভ্যারাইটির মাধ্যমে বিষয়টি সকলে জানতে পারেন। এ সিনেমায় অস্কার মনোনীত ‘ওমর’-এর অভিনেতা ইয়াদ হুরানী এবং বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা অভিনয় করবেন বলেও জানান তিনি।

এরপর জানা যায় সিনেমাটিতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান অভিনয় করবেন। এ কারণে তিনি প্রস্তুতি নিচ্ছেন। তারই অংশ হিসেবে গাল ভর্তি দাড়ি রেখেছেন। সে খবরের রেশ কাটতে না কাটতেই আজ জানা গেল ‘শনিবার বিকেল’-এ যুক্ত হতে যাচ্ছেন কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রত এখানে পলাশ নামের একটি চরিত্রে অভিনয় করবেন। এই চরিত্রের জন্য ইতিমধ্যে পরমব্রত তার লুক চেঞ্জ করেছেন। ফলে পরমব্রতকে এখন চেনাই যাচ্ছে না! এছাড়াও এ সিনেমায় বাংলাদেশের আরো কিছু পরিচিত মুখ দেখা যাবে।

‘শনিবার বিকেল’ সিনেমায় অভিনয় উপলক্ষ্যে গত ৩০ ডিসেম্বর থেকে পরমব্রত নিয়মিত মহড়ায় অংশ নিচ্ছেন। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে। জানুয়ারি মাসেই শুটিং শেষ হয়ে যাবে। সিনেমাটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া, সহ-প্রযোজক হিসেবে থাকছে ছবিয়াল ও জার্মানির টেনডেম প্রোডাকশনস।

You Might Also Like