দাবাং-থ্রিতে সোনাক্ষীর অ্যাকশন!

অভিনেত্রী সোনাক্ষী সিনহা। দাবাং সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। শুরুতে রোমান্টিক চরিত্রে অভিনয় করলেও এখন অ্যাকশন ঘরানার সিনেমাতেও দেখা যাচ্ছে তাকে। এ জন্য শারীরিকভাবে নিজেকে প্রস্তুতও করেছেন এ অভিনেত্রী।

২০১৬ সালে মুক্তি পায় সোনাক্ষী অভিনীত সিনেমা আকিরা। এতে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে তাকে। তবে দর্শকের মাঝে খুব একটা সাড়া ফেলতে পারেনি এটি। কিন্তু তার অ্যাকশন দক্ষতা দিয়ে দর্শক মাতাতে চাইছেন সোনাক্ষী। এ জন্য দাবাং-থ্রি সিনেমায় সালমান খানের পাশাপাশি তারও কিছু অ্যাকশন দৃশ্য রাখার অনুরোধ করেছেন এ অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘দাবাং ফ্র্যাঞ্চাইজির আগের কিস্তিগুলো থেকে এ সিনেমায় বেশি কিছু করতে চাইছেন সোনাক্ষী। কয়েক বছর আগের চেয়ে তাকে এখন বেশি ফিট দেখাচ্ছে। আকিরা সিনেমায় তার অ্যাকশন দৃশ্য প্রশংসা পেয়েছে যদিও এর আয় বেশি ছিল না। তাই সোনাক্ষী এমন একটি সিনেমায় তার অ্যাকশন দেখাতে চাইছেন যা সবাই দেখবে। আর এ জন্য সালমান খানের সিনেমার চেয়ে ভালো কী হতে পারে?’

বর্তমানে দাবাং-থ্রি সিনেমার চিত্রনাট্যের কাজ চলছে বলে জানিয়েছেন নির্মাতা আরবাজ খান। এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে সালমান বলেন, ‘আমি চিত্রনাট্য শুনেছি। কৌতুক, বীরত্ব, নাটকীয়তা, ইমোশন এতে সবকিছুই রয়েছে। এটি বিনোদনে ভরপুর হবে।’

দাবাং সিরিজের প্রথম সিনেমা পরিচালনা করেন অভিনব কাশ্যব। এরপর দাবাং-টু পরিচালনা করেন আরবাজ খান। শোনা যাচ্ছে, দাবাং-থ্রি পরিচালনা করবেন অভিনেতা-নির্মাতা প্রভু দেবা।

You Might Also Like