রজনীর সঙ্গে দ্বন্দ্ব মিটল মহেশ-আল্লু অর্জুনের

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রজনীকান্ত ও বলিউড অভিনেতা অক্ষয় কুমার অভিনীত চলচ্চিত্র ‘রোবট টু’ বা ‘২.০’। চলতি বছরের প্রতীক্ষিত সিনেমার মধ্যে অন্যতম এটি। শংকর পরিচালিত এ সিনেমাটি গত ১৮ অক্টোবর মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পরিবর্তন করে আগামী বছর ২৫ জানুয়ারি নির্ধারণ করা হয়। কিন্তু পুননির্ধারিত তারিখও পরিবর্তন করে আগামী বছর ২৭ এপ্রিল নির্ধারণ করা হয়।

এদিকে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু ও আল্লু অর্জুন। মহেশ বাবু অভিনীত ‘ভারত আনে নেনে’ সিনেমাটি আগামী বছর ২৭ এপ্রিল মুক্তির তারিখ আগেই নির্ধারণ করা হয়েছে। অন্যদিকে আল্লু অর্জুন অভিনীত ‘না পেরু সুরিয়া’ সিনেমাটিও একইদিন মুক্তির কথা রয়েছে। একই দিনে তিনটি সিনেমা মুক্তি পেলে ব্যবসায়িকভাবে লোকসানে পড়বে। জেনে-শুনে রজনীর এমন সিদ্ধান্তে নাখোশ ছিলেন মহেশ-আল্লু অর্জুন। শুধু তাই নয়, এ নিয়ে পরিচালকরাও অসন্তোষ ছিলেন।

কিন্তু সব দ্বন্দ্বের অবসান ঘটালেন রজনীকান্ত। কারণ তার অভিনীত ‘রোবট টু’ সিনেমাটি নতুন বছরের ২৭ এপ্রিল মুক্তি পাবে না বলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে রজনীকান্ত বলেন, ‘সিনেমাটির কিছু কাজ এখনো বাকি আছে। এ আর রহমান পুনরায় রেকর্ডিংয়ের পর সিনেমার কাজ শেষ হবে। এজন্য আমরা সিনেমাটির মুক্তি স্থগিত করেছি। তবে নতুন বছরের ২৬ জানুয়ারি থেকে ১৪ এপ্রিলের মধ্যে সিনেমাটি মুক্তি পাবে।’

৩৫০ কোটি রুপি বাজেটের ‘২.০’ সিনেমাটিকে বলা হচ্ছে ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। সিনেমাটিতে অক্ষয় কুমারকে দেখা যাবে খল চরিত্রে। যিনি কিনা একজন বিজ্ঞানী। এক পরীক্ষার মাধ্যমে নিজেকে তিনি কাক-এ পরিণত করেন।

অন্যদিকে মহেশ অভিনীত ‘ভারত আনে নেনু’ সিনেমাটির গল্প পলিটিক্যাল ড্রামা ঘরানার। এতে তিনি প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আল্লু অর্জুন অভিনীত ‘না পেরু সুরিয়া’ সিনেমায় একজন সামরিক কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন।

You Might Also Like