পিছিয়ে গেল দাবাং-থ্রি

সালমান খান অভিনীত অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি দাবাং। প্রথম দুটি সিনেমার সফলতার পর এর তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতারা। চুলবুল পান্ডে চরিত্রে সালমানকে দেখার জন্য ভক্তরাও অধির আগ্রহে আপেক্ষা করছেন। খুব শিগগির শুটিং শুরুর কথা থাকলেও শেষ পর্যন্ত পিছিয়ে গেছে এটি।

বর্তমানে রেমো ডিসুজা পরিচালিত রেস-থ্রি সিনেমার শুটিং করছেন সালমান খান। আগামী বছর ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাবে এটি। ভক্তদের প্রত্যাশা ছিল ২০১৯ সালের মধ্যেই দাবাং-থ্রি নিয়ে হাজির হবেন সালমান। কিন্তু সম্প্রতি সালমান ঘোষণা দিয়েছেন, আলী আব্বাস জাফর পরিচালিত ভরত সিনেমায় অভিনয় করবেন তিনি। এটি মুক্তি পাবে ২০১৯ সালের ঈদুল ফিতরে। এ কারেণই পিছিয়ে গেছে দাবাং-থ্রি।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘আগামী তিন মাসের মধ্যে রেস-থ্রি সিনেমার শুটিং শেষ হবে। কিন্তু তারপরই ভরত সিনেমার শুটিং শুরু করবেন সালমান, যেটি ২০১৯ সালের ঈদুল ফিতরে মুক্তি দেয়ার চিন্তা করা হয়েছে। এর মধ্যে ইউরোপ ও ভারতের বিভিন্ন স্থানে দাবাং ট্যুর করবেন সালমান। এ কারণেই দাবাং-থ্রি সিনেমাটি আপাতত স্থগিত রাখার অনুরোধ করেছেন এ অভিনেতা।’

কয়েকদিন আগে একটি অনুষ্ঠান দাবাং-থ্রি নিয়ে সালমান খান বলেন, ‘আমি মনে করছি, আগের দুই সিনেমার চেয়ে এবার আরো বড় কিছু দেখতে পাবেন দর্শক। আমরা মার্চে সিনেমাটির শুটিং শুরু করব। এতে আমার সঙ্গে সোনাক্ষী সিনহা থাকবেন এবং মাখনচাদ পান্ডেও ফিরবে। মাখনচাদ পান্ডে ছাড়া চুলবুল পান্ডে অসম্পূর্ণ। সম্প্রতি আমি চিত্রনাট্য শুনেছি। কৌতুক, বীরত্ব, নাটকীয়তা, ইমোশন এতে সবকিছুই রয়েছে। এটি বিনোদনে ভরপুর হবে।’

দাবাং সিরিজের প্রথম সিনেমা পরিচালনা করেন অভিনব কাশ্যব। এরপর দাবাং-টু পরিচালনা করেন আরবাজ খান। শোনা যাচ্ছে, দাবাং-থ্রি পরিচালনা করবেন অভিনেতা-নির্মাতা প্রভু দেবা।

You Might Also Like