চেলসি ছেড়ে রিয়ালে যাচ্ছেন হ্যাজার্ড!

চেলসির বেলজিয়ামের স্ট্রাইকার ইডেন হ্যাজার্ড। ২০১২ সালে তিনি ফ্রান্সের ক্লাব লিলে থেকে চেলসিতে যোগ দেন। চেলসির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষের পথে। কিন্তু ইংলিশ ক্লাবটির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াতে রাজি নন তিনি।

এমন সময় ইডেন হ্যাজার্ডের বাবা অঁরি হ্যাজার্ড জানিয়েছেন তার ছেলেকে রিয়াল মাদ্রিদে ভালো মানাবে। তাতেই ছড়িয়ে পড়েছে গুঞ্জন। চেলসি ছেড়ে রিয়ালে যাচ্ছেন হ্যাজার্ড। হ্যাজার্ডের বাবা বলেন, ‘ইডেন চেলসির সঙ্গে চুক্তি নবায়ন করছে না। আমার মনে হয় রিয়াল মাদ্রিদের স্বার্থ রক্ষায় ইডেনকে সেখানেই ভালো মানাবে।’

২৬ বছর বয়সী ইডেন হ্যাজার্ড অল্প বয়সেই বেলজিয়াম ছেড়ে এসেছিলেন। ফ্রান্সের ক্লাব লিলের একাডেমিতে ফুটবলের তালিম নিয়েছেন। ২০০৭ সালে লিলের সিনিয়র দলে খেলতে শুরু করেন। ২০১১ সালে লিলের হয়ে শিরোপাও জিতেন তিনি। তার এক বছর পরই লিলে ছেড়ে চেলসিতে যোগ দেন হ্যাজার্ড।

চেলসিতে যোগ দেওয়ার পর চারবার ব্যালন ডি’অরের ৩০ জনের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন। ব্লুজদের হয়ে ২০১৫ ও ২০১৭ সালে শিরোপা জিতেন তিনি। এবার চেলসি ছেড়ে কোথায় যান সেটাই দেখার বিষয়। নাকি বেশি মূল্যে চেলসির সঙ্গেই শেষ মুহূর্তে চুক্তি নবায়ন করেন সেটাও দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা।

You Might Also Like