পয়েন্ট হারাল ম্যানইউ, চেলসির জয়

আগের ম্যাচে লেস্টার সিটির বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ২-২ গোলের ড্রয়ের পয়েন্ট হারিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল রাতে বার্নালির বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে ২-২ গোলের ড্রয়ে আবারও পয়েন্ট খুঁইয়েছে হোসে মরিনহোর দলটি।

এবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে জয়বঞ্চিত হল ম্যানইউ। শুরুতেই দুই গোলে পিছিয়ে যাওয়ার পর জেসি লিনগার্ডের জোড়া গোলের কল্যাণে হার এড়িয়েছে রেড ডেভিলসরা।

ম্যাচের তৃতীয় মিনিটে এগিয়ে যায় বার্নালি। ফ্রি-কিক বিপদমুক্ত করতে পারেননি ইউনাইটেডের কোনো খেলোয়াড়। সুযোগ কাজে লাগিয়ে দলকে এগিয়ে নেন অ্যাশলি বার্নস। ম্যাচের ৩৬ মিনিটে ব্যবধান বাড়ায় বার্নলি। ৩০ গজ দূর থেকে দারুণ ফ্রি-কিকে বল জালে পাঠান স্টিভেন ডিফোর। ৩৯তম মিনিটে মার্কাস র‌্যাশফোর্ডের প্রচেষ্টা গোল লাইন থেকে ফেরান বার্নলির এক ডিফেন্ডার। চার মিনিট পর জ্লাতান ইব্রাহিমোভিচের শট ব্যর্থ হয় কেভিন লংয়ের পায়ে লেগে।

বিশ্রাম শেষে ঘরের মাঠে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠে ম্যানইউ। দ্বিতীয়ার্ধের শুরুতেই ইব্রাহিমোভিচ ও মার্কোস রোহোর বদলে মাঠে নামেন লিনগার্ড ও হেনরিখ মিখিতারিয়ানকে। ম্যাচের ৫৩ মিনিটে লিনগার্ড দারুণ বুদ্ধিমত্তায় ব্যাক হিলে বল প্রতিপক্ষের জালে পাঠান। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে নিজের দ্বিতীয় গোলে ম্যানইউকে সমতায় ফেরান লিনগার্ড। ফ্রি-কিক বিপদমুক্ত করতে গিয়ে বার্নলির এক খেলোয়াড় বল তুলে দেন এই ফরোয়ার্ডকে। সুযোগ কাজে লাগিয়ে দলকে এক পয়েন্ট এনে দেন তিনি।

ইংলিশ লিগে অপর ম্যাচে স্টামফোর্ড ব্রিজে ব্রাইটনের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পায় চেলসি। ঘরের মাঠে চেলসির জয়ে একটি করে গোল করেন আলভারো মোরাতা ও মার্কোস অ্যালোনসো।

ঘরের মাঠে এ জয়ে ২০ ম্যাচ শেষে লিগ টেবিলের তৃতীয় স্থানে থাকা চেলসির পয়েন্ট ৪২। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। আর এক ম্যাচ কম খেলে ৫৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি।

You Might Also Like