বউয়ের কথায় চলেন কুনাল

বলিউড অভিনেতা কুনাল খেমু। সাইফ আলী খানের বোন সোহা আলী খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। ব্যক্তিগত জীবনে তারা সুখী দম্পতি।

দুজনেই পেশাদার অভিনয়শিল্পী। ব্যক্তিগত জীবনের বাইরে পেশাগত বিষয়েও স্ত্রী সোহা আলীর পরামর্শে যেকোনো সিদ্ধান্ত নিয়ে থাকেন কুনাল। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকার এ কথা বলেন কুনাল।

কুনাল খেমু বলেন, ‘সোহা আলী এমনই একজন ব্যক্তি যাকে জীবনসঙ্গী হিসেবে সম্মান করি। সেও একই ইন্ডাস্ট্রিতে আমার মতোই পেশাদার শিল্পী। তাকে আমি সবচেয়ে বেশি বিশ্বাস করি। আমার বেশ কজন ঘনিষ্ঠ বন্ধু রয়েছে। তবে তাদের কারো সঙ্গে কোনো বিষয়ে বিস্তারিত আলোচনা করি না। কিন্তু সোহার সঙ্গে সব শেয়ার করি। কখনো কোনো পরিবর্তন প্রয়োজন হলে সে আমাকে পরামর্শ দিয়ে থাকে।’

তিনি আরো বলেন, ‘সোহা জানে, আমি কাজ খুব গুরুত্বের সঙ্গে করে থাকি এবং আমি আমার সেরাটাই করব। চিত্রনাট্য নিয়ে তার সঙ্গে আলোচনার সময় কখনো বলি না কোনো কিছু পরিবর্তন করতে হবে। তবে আমি যা কিছু করি তাতে তার মতামত থাকে।’

দীর্ঘদিন প্রেম করে ২০১৪ সালে বাগদান সারেন সোহা ও কুনাল। ২০১৫ সালের ২৫ জানুয়ারি মুম্বাইয়ে বিয়ে করেন এই জুটি। সোহা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার থ্রি’। অন্যদিকে কুনাল খেমু অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘গোলমাল এগেইন’। গত ২০ অক্টোবর মুক্তি পায় সিনেমাটি।

You Might Also Like