অক্ষয়-টুইঙ্কেল দম্পতির রোমান্টিক সময়

২০১৭ সালে বলিউডে ব্যস্ততম অভিনেতার মধ্যে অন্যতম অক্ষয় কুমার। এ বছর তার অভিনীত ‘জলি এলএলবি টু’ ও ‘টয়লেট : এক প্রেম কথা’সহ তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এছাড়া ‘রোবট টু’, ‘প্যাডম্যান’ ও ‘গোল্ড’ সিনেমার শুটিংসহ আরো বেশ কিছু শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেছেন তিনি।

অক্ষয় অভিনীত ‘প্যাডম্যান’ সিনেমাটি ২০১৮ সালের ২৬ জানুয়ারি মুক্তি পাবে। পুনরায় কাজে ফেরার আগে কয়েক সপ্তাহের জন্য ছুটি নিয়েছেন এই অভিনেতা। পরিবারসহ কয়েকদিনের জন্য দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে উড়াল দিবেন তিনি। দক্ষিণ আফ্রিকা যাওয়ার আগে স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে মুম্বাইতে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন অক্ষয়। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, এই দম্পতি একসঙ্গে লাঞ্চ ও ডিনারে রোমান্টিক সময় পার করছেন। কয়েকদিন আগে বান্দ্রার একটি রেস্টুরেন্টে তাদেরকে একসঙ্গে দেখা যায়। এ সময় এক ভক্তের ক্যামেরায় ফ্রেমবন্দি হন এই দম্পতি।

ছুটি কাটিয়ে ‘প্যাডম্যান’ সিনেমার প্রচারণার কাজ শুরু করবেন এই দম্পতি। কারণ ফানিবোনস মুভিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন টুইঙ্কেল খান্না। ইতোমধ্যে সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। ট্রেইলার প্রকাশের পর ভক্ত ও সামালোচকদের কাছ থেকেও ইতিবাচক সাড়া পেয়েছেন তারা। সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আর বালকি।

You Might Also Like