পিএসজির জয়ে নেইমারের জোড়া গোল

বিশ্বের সবচেয়ে দামি তারকা হিসেবে নিজের সেরাটা জানান দিয়ে চলছেন নেইমার। প্যারিস সেইন্ট জার্মেইয়ের জয়ে গতকাল রাতে জোড়া গোল পেয়েছেন তিনি। এছাড়া রেনের বিপক্ষে পিএসজির ৪-১ গোলের জয়ে সতীর্থদের বাকি দুই গোলেও অবদান ছিল ব্রাজিলিয়ান এ তারকার।

প্রতিপক্ষের মাঠ রোয়াজন পার্কে নেইমারের জোড়া গোলের সঙ্গে একটি করে গোল পান কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানি। শনিবার রাতে ম্যাচের ৪ মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। বাঁ দিক থেকে এমবাপ্পের ক্রস থেকে বল পেয়ে পিএসজিকে এগিয়ে দেন নেইমার। ম্যাচের ১৭ মিনিটে সফরকারীদের ২-০ গোলে এগিয়ে দেন এমবাপ্পে। প্রতিদান হিসেবে ফরাসি তারকার এ গোলে ভূমিকা রাখেন নেইমার।

বিশ্রামে যাওয়ার আগে দুটি সুযোগ পেলেও গোল করতে পারেননি পিএসজির আক্রমনভাগের আরেক সেরা তারকা কাভানি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে আরও আক্রমণাত্মক হয়ে উঠে পিএসজি। ৪৯তম মিনিটে নেইমারের বাকানো শট ঝাঁপিয়ে ফিরিয়ে ব্যবধান বাড়াতে দেননি কুবেক। উল্টো ম্যাচের ৫৩ মিনিটে ব্যবধান কমায় রেন। এ সময় কর্নার থেকে মর্গান আমালফিতানোর হেড গোলরক্ষক ফেরালেও ফিরতি বল পেয়ে জালে পাঠান মুবেলে। শক্তিশালী পিএসজির বিপক্ষে ম্যাচের ৬৩ মিনিটে দশজনের দলে পরিণত হয় রেন। নেইমারকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে বহিষ্কৃত হন স্বাগতিক খেলোয়াড় বেনজামিন আন্দ্রে।
ম্যাচের ৭৫ মিনিটে নেইমারের কাছ থেকে বল পেয়ে গোল করেন কাভানি। তার এক মিনিট পর নিজের দ্বিতীয় গোলে দলকে ৪-১ গোলে এগিয়ে দেন নেইমার। লিগে এ মৌসুমে ব্রাজিলিয়ান তারকার এটি ১১ তম গোল।

এ জয়ে লিগ ওয়ান পয়েন্ট টেবিলে ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পিএসজি। সমান ম্যাচে ৯ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে মোনাকো। ১৮ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছে রেন।

You Might Also Like