সাইফ কন্যার প্রতিদ্বন্দ্বী শাহরুখ

সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। কেদারনাথ সিনেমার মাধ্যমে বলিউডের রুপালি জগতে পা রাখতে চলেছেন। তবে শুরুতেই বক্স অফিস লড়াইয়ে প্রতিদ্বন্দ্বী হিসেবে বলিউড বাদশা শাহরুখ খানের মুখোমুখি তিনি।

অভিষেক কাপুর পরিচালিত সিনেমা কেদারনাথ। এতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করছেন সারা। ইতোমধ্যে সিনেমাটির দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু হয়েছে। প্রথমে ২০১৮ সালের জুনে সিনেমাটি মুক্তির ঘোষণা দিয়েছিলেন নির্মাতা। তবে এখন তা পিছিয়ে ২০১৮ সালের ২১ ডিসেম্বর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে মুক্তির তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন অভিষেক কাপুর।

এদিকে আনন্দ এল রাইয়ের একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ। নাম ঠিক না হওয়া সিনেমাটিতে বামন চরিত্রে দেখা যাবে বলিউড কিং খানকে। এতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। আগামী বছর একই সময়ে বড়দিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এর আগে বক্স অফিস লড়াই নিয়ে শাহরুখ বলেছিলেন, ‘আমি মনে করি বক্স অফিস লড়াই এড়িয়ে যাওয়াটা উভয় পক্ষের জন্য ভালো। তবে সম্ভব না হলে একই সময়ে মুক্তি দিতে হয়। একই দিনে মুক্তি দিতে না চাইলে বিকল্প কোনো দিন ঠিক করতে হবে, পরস্পরের সঙ্গে আলোচনা ও অনুরোধ করতে হবে। বেশির ভাগ বড় সিনেমাগুলোর ক্ষেত্রে আমরা এমনটাই করি। যেহেতু আমাদের সিনেমাগুলো ব্যয়বহুল তাই আমার যুক্তি, যদি তারিখ পরিবর্তন করা যায় তবে ভালো।’

বক্স অফিসে লড়াই বলিউডে নতুন কোনো বিষয় নয়। তবে শাহরুখ খানের সিনেমার সঙ্গে সারার সিনেমা কতটা লড়াই করতে পারবে তার হিসেব কষতে শুরু করেছেন সিনেমা বিশ্লেষকরা।

You Might Also Like