ইসরাইলী বর্বরতার প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ

ফিলিস্তিনের গাজায় ইহুদি জঙ্গিবাদী ইসরাইলের নির্মম হামলা ও বর্ববরতার প্রতিবাদে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

আজ রবিবার সকাল ৯টার পর থেকে রাজধানীর শাহজাদপুর, খিলগাঁও, রামপুরা, পল্টনসহ বিভিন্ন এলাকায় পূর্ব ঘোষিত এ বিক্ষোভ কর্মসূচি পালন করে সংগঠনটি।

বিক্ষোভ পরবর্তী বেশ কয়েকটি সংক্ষিপ্ত সমাবেশে জামায়াত নেতারা বলেন,  বিশ্বব্যাপী মুসলিম নিধনের ধারাবাহিকতায় দখলদার ইসরাইলী বাহিনী গাজা উপত্যকায় নির্মম ও নিষ্ঠুর গণ হত্যাযজ্ঞ চালাচ্ছে। হায়েনাদের হাত থেকে রেহাই পাচ্ছে না বেসামরিক লোকজনসহ নারী ও শিশুরা।

জামায়াত নেতৃবৃন্দ বলেন, দখলদার ইসরাইল বাহিনী বিশ্বজনমতকে তোয়াক্কা না করে শান্তির জনপদকে অশান্ত করে তুলেছে। ইসরাইলী হামলায় গাজায় মারাত্মক মানবিক বিপর্যয় সৃষ্টি হয়েছে। গাজায় স্থল হামলার প্রস্তুতিও শুরু করেছে এ দখলদার বাহিনী। দখলদার বাহিনীর হামলা বন্ধ এবং হামলা বন্ধে বিশ্বসংস্থাগুলোকে অবিলম্বে কার্যকর ব্যবস্থা গ্রহণের আহবান জানান জামায়াত নেতারা। তারা ইসরাইলী বাহিনীর গণহত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ঢাকা মহানগরীর রমনা-খিলগাঁও জোনের রামপুরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খান। উপস্থিত ছিলেন ঢাকা মহানগরীর মজলিশে শুরা সদস্য শামসুর রহমান।

এছাড়া ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত শাহজাদপুরে বিক্ষোভ পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারী মুহম্মদ সেলিম উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ড. রেজাউল করিম, ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য এ এস এম আলাউদ্দীন, মহানগরীর মজলিশে শুরা সদস্য অধ্যাপক আ জ ম কামাল উদ্দীন, সালাহউদ্দীন ও নাজিম উদ্দীন মোল্লা, শিবিরের মহানগরী উত্তরের সভাপতি ফয়সাল ও  উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত আমীর আবু ওমর প্রমুখ।

You Might Also Like