এখনো ব্যথা আছে গেইলের পায়ে

আগের ম্যাচে খুলনাকে একাই হারিয়ে দিয়েছিলেন ক্রিস গেইল। আজ কুমিল্লার বিপক্ষেও গেইল ঝড় তুলবেন, এমনটাই প্রত্যাশা ছিল। কিন্তু মাঠে নেমেই ইনজুরিতে পড়লেন ক্যারিবীয় এই ব্যাটিং দানব।

প্রথম ওভারে এক চার ও এক ছক্কায় ঝড়ের ইঙ্গিত দিয়েছিলেন গেইলের স্বদেশী জনাথন চার্লস। ওভারে ১১ রান পেয়েছিল রংপুর। দ্বিতীয় ওভারে স্কোরবোর্ডে যোগ হয় ২ রান। তৃতীয় ওভারের প্রথম বলে শর্ট ফাইন লেগে বল ঠেলে এক রান নিতে গিয়েছিলেন গেইল।

দ্রুত দৌড়ে গেইল ক্রিজ পেরিয়ে গিয়েছিলেন। কিন্তু বোলার মেহেদী হাসান থ্রো মিস করেন। বল গড়িয়ে যায় গেইলের বাম পায়ের নিচে। তাতেই ভারসাম্য হারান গেইল। পা মচকে মাটিতে লুটিয়ে পড়েন ৬ ফুট ১ ইঞ্চির এ ক্রিকেটার।

মাঠে ফিজিও ঢুকে প্রাথমিক চিকিৎসা দেন। গেইল উঠে দাঁড়িয়ে ব্যাটিং করে যান কিছুক্ষণ। খুড়িয়ে খুড়িয়ে নেন আরো ২ রান। কিন্তু বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি। মেহেদী হাসানকে উড়িয়ে মারতে গিয়ে লং অফে ক্যাচ দেন।

দুই দলের খেলা শেষ পর্যন্ত স্থগিত হওয়ায় গেইলের আর মাঠে নামা হয়নি। দলটির প্রধান নির্বাহী ইশতিয়াক সাদিক জানিয়েছেন, গেইলের বাম পায়ে এখনো ব্যথা রয়েছে। বরফের ট্রিটমেন্ট দেওয়া হচ্ছে। ও কাল খেলতে পারবে কি না, সেটা হয়ত দুপুরে জানতে পারব। কিন্তু এখন পর্যন্ত যে অবস্থা তাতে বোঝা যাচ্ছে, ভালো ব্যথা পেয়েছে। ব্যথা নিয়ে বেশিক্ষণ আর ব্যাটিং করতে পারেননি।’

খুলনার বিপক্ষে ৫১ বলে ১২৬ রানের খুনে ইনিংস খেলে রংপুরকে একাই দ্বিতীয় কোয়ালিফায়ারে উঠিয়েছিলেন ক্রিস গেইল। কিন্তু দূর্ঘটনায় পড়ে আজ শুরুতেই নিভে যান।

You Might Also Like