বিয়ে করেছেন বিরাট-আনুশকা?

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতের প্রথম সারির ক্রিকেটার বিরাট কোহলির প্রেমের গুঞ্জন কম হয়নি। অনেক জল্পনা-কল্পনার পর তাদের প্রেম পরিণতির দিকে যাচ্ছে। আগামী ৯-১২ ডিসেম্বরের মধ্যে কোনো একদিন তারা গাঁটছড়া বাঁধবেন বলে জানা যায়। কিন্তু এবার শোনা যাচ্ছে, ইতোমধ্যে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ইতালির তুসকানি শহরের ঐতিহ্যবাহী রিসোর্টে ‘দ্য বোরগো ফিনোকচিটো’-তে বিরাট-আনুশকার বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম স্পোর্টওয়ালার সিনিয়র সহকারী সম্পাদক অভিষেক এ তথ্য নিশ্চিত করেছেন। এক টুইট বার্তায় অভিষেক লিখেন, ‘আনুশকা-বিরাট ইতোমধ্যে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। যেকোনো সময় আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেবেন।’

ভারতের ফেরার টিকিটও বুকিং দিয়ে রেখেছেন বিরাট। আগামী ২৬ ডিসেম্বর মুম্বাইতে বিয়ে পরবর্তী অনুষ্ঠানের আয়োজন করা হবে। এতে ভারতীয় ক্রিকেট বোর্ডের সদস্য, বলিউড তারকা ও রাজনীতিকদের আমন্ত্রণ জানানো হয়েছে বলেও এ প্রতিবেদনে জানা যায়।

গত বৃহস্পতিবার রাতে বিরাট ও আনুশকা তাদের পরিবারের সদস্যদের সঙ্গে ইতালি গিয়েছেন। আনুশকার পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবাও তাদের সঙ্গে রয়েছেন।

You Might Also Like