এবার ঘরের মাঠে পয়েন্ট হারাল বার্সা

লা লিগায় আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার মাঠে ড্র করে পয়েন্ট হারিয়েছিল বার্সেলোনা। এবার ঘরের মাঠেও পয়েন্ট হারাল আর্নেস্তো ভালভার্দের দল। সেল্টা ডি ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছেন মেসি-সুয়ারেজরা।

ন্যু ক্যাম্পে শনিবার ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়েছিল বার্সেলোনা। ২০ মিনিটে গোল করে সেল্টাকে এগিয়ে দেন ইয়াগো আসপাস। এ নিয়ে বার্সার বিপক্ষে শেষ চার লিগ ম্যাচেই গোল পেলেন ৩০ বছর বয়সি এই স্প্যানিশ ফরোয়ার্ড।

অবশ্য অতিথিরা এগিয়ে যাওয়ার আনন্দটা বেশিক্ষণ উপভোগ করতে পারেনি। দুই মিনিট পরই বার্সাকে সমতায় ফেরান লিওনেল মেসি। পাওলিনহোর পাস থেকে সেল্টার জালে বল জড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড। লিগে তিন ম্যাচ পর গোল পেলেন মেসি। এবারের লিগের এটি মেসির ১৩তম গোল।

প্রথমার্ধে আর কোনো গোল নেই। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬২ মিনিটে বার্সাকে ২-১ গোলে এগিয়ে দেন লুইস সুয়ারেজ। কিন্তু ৭০ মিনিটে সেল্টার ম্যাক্সি গোমেজের গোলে শেষ পর্যন্ত তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়া হয়নি স্বাগতিকদের।

২০১৬ সালের ডিসেম্বরের পর প্রথমবারের মতো লা লিগায় ঘরের মাঠে পয়েন্ট হারাল বার্সেলোনা। শীর্ষস্থানে থাকলেও ১৪ ম্যাচ শেষে বার্সার পয়েন্ট দাঁড়াল ৩৬।

You Might Also Like