বড় ব্যবধানের জয়ে শেষ ষোলোতে বার্সা

প্রথম লেগেই প্রতিপক্ষের মাঠে বড় জয়ে কোপা দেল’রের শেষ ষোলোতে যাওয়ার পথটা পরিস্কার করে রেখেছিল বার্সেলোনা। গতকাল রাতে ফিরতি লেগে রিয়াল মুর্সিয়ার বিপক্ষে ৫-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে কাতালান ক্লাবটি। আর দুই লেগ মিলে রিয়াল মুর্সিয়াকে ৮-০ ব্যবধানে উড়িয়ে দিয়ে কোপার শেষ ষোলো নিশ্চিত করেছে মেসি-সুয়ারেজ-ইনিয়েস্তারা।

বুধবার রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে দ্বিতীয় লেগের খেলায় মুর্সিয়াকে স্বাগত জানায় বার্সা। দূর্বল প্রতিপক্ষ হওয়ায় এদিন বিশ্রাম দেওয়া হয়েছে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের মতো বার্সার তারকা খেলোয়াড়দের। তবে সিনিয়র খেলোয়াড়দের অনুপুস্থিতিতেই জয় তুলে নিয়েছে কাতালান ক্লাবটি।

ঘরের আঙ্গিনায় ম্যাচের ১৬ মিনিটেই পাকো আলকাসেরের হেডে এগিয়ে যায় বার্সা। তবে এই ব্যবধানেই এগিয়েই থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে দলটি।

বিশ্রাম শেষে চেনা মাঠে খুনে চেহারায় দেখা যায় বার্সাকে। ফলে ম্যাচের ৫৬ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন জেরার্ড পিকে। চার মিনিট পরেই অ্যালেক্স ভিদাল স্কোর ৩-০ করেন। ৭৪ মিনিটে ডেনিস সুয়ারেজ একটি গোল করেন। আর ৭৯ মিনিটে বার্সার হয়ে শেষ গোলটি করেন হোসে আরনাইজ। শেষপর্যণ্ত আর কোনো গোল না হওয়ায় ৫-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্নেস্তো ভালভার্দের প্রশিক্ষিত দলটি।

You Might Also Like