বার্সায় ক্যারিয়ার শেষ করা আমার স্বপ্ন : মেসি

নানা গুঞ্জনের ডালপালা ছাঁটাই করে বার্সেলোনার সঙ্গে চুক্তিটা সেরেই ফেললেন লিওনেল মেসি। নতুন চুক্তি অনুয়াযী কাতালান ক্লাবটিতে ২০২১ সাল পর্যন্ত দেখা যাবে আর্জেন্টাইন তারকাকে। চুক্তি স্বাক্ষরের পর আবারও কাতালান ক্লাবটির প্রতি নিজের ভালোবাসার কথা জানালেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

বার্সাতেই ক্যারিয়ার শেষ করার কথা আগেও বহুবার বলেছেন মেসি। এবার নতুন চুক্তিতে স্বাক্ষরের পরও ভক্তদের পুরণো কথা স্মরণ করিয়ে দিয়েছেন মেসি।

বার্সা সভাপতি হোসে মারিয়া বার্তেমেউ জানান, মেসির সঙ্গে চুক্তি নবায়নটি নাকি গত গ্রীষ্মেই হয়েছিল বার্সার। তবে ক্লাব অফিসিয়ালি কিছু ঘোষণা না করায় গণমাধ্যমে সেটি আসেনি। চুক্তিতে সমঝোতা হলেও আনুষ্ঠানিক স্বাক্ষর বাকি ছিল বলে জানায় কাতালান ক্লাবটি।

ক্লাবের সঙ্গে চুক্তি নিয়ে মেসি জানান, ‘চুক্তিতে স্বাক্ষরের জন্য আমাদের কিছু সময় নিতে হয়েছিল। তবে এটি এখন হয়ে গেছে। এই ক্লাবে তা হওয়ায় আমি খুশি, যেটি আমার বাড়ির মতোই।’

দীর্ঘ দিনের ঠিকানা ন্যু ক্যাম্পে ক্যারিয়ার শেষের ইঙ্গিত দিয়ে মেসি জানান, ‘আমি পুরো ক্যারিয়ারই এখানো কাটানোর কথা জানিয়েছি। আমি সর্বদাই বলে আসছি বার্সেলোনাতেই আমি ক্যারিয়ারের ইতি টানতে চাই। এটা আমার স্বপ্ন। এই ক্লাবের হয়ে আমি শিরোপা জেতা অব্যাহত রাখতে চাই।’

You Might Also Like